JIO TV 629 টি লাইভ টিভি চ্যানেল অফার করে এয়ারটেল আর ভোডাফোন কে টক্কর দিচ্ছে

JIO TV 629 টি লাইভ টিভি চ্যানেল অফার করে এয়ারটেল আর ভোডাফোন কে টক্কর দিচ্ছে
HIGHLIGHTS

সম্প্রতি JioCinema অ্যাপ SunNXT কন্টেন্টের সঙ্গে একত্রিত হয়েছে

আর এবার জিও টিভি গ্রাহকরা কোন এক্সট্রা টাকা ছাড়াই 679 টি লাইভ টিভি চ্যানেল দেখতে পারবেন

প্রায় তিন বছর ধরে জিও টিভি স্মার্টফোনে লাইভ চ্যানেল দেখায়। আর রিলায়েন্স জিও সাবস্ক্রাইবাররা কোন রকমের এক্সট্রা দাম ছাড়া এর সুবিধা পাবেন। আর নতুন আপডেট অনুসারে জিওটিভি এবার এয়ারটেল এক্সট্রিম আর ভোডাফোন প্লেকে হারিয়ে দিতে নিজেদের গ্রাহকদের জন্য 679 টি লাইভ টিভি চ্যানেল দিচ্ছে। যারা জানেন তাদের বলে রাখি যে জিওটিভি লাইভ চ্যানেল দেখার জন্য রিলায়েন্স জিওর স্ট্যান্ডঅ্যালোন অ্যাপ এবার 679 পর্যন্ত পৌঁছে গেছে। রিলায়েন্স জিও টিভি গ্রাহকদের 400 র বেশি লাইভ টিভি চ্যানেল দিচ্ছে আর এই জন্য জিও গ্রাহকদের দারুন সুযোগ। এয়ারটেল Xstream অ্যাপে এখন 365 টি লাইভ টিভি চ্যানল আর ভোডাফোন প্লেতে প্রায় 350 টি লাইভ টিভি দেওয়া হচ্ছে।

রিলায়েন্স জিও সব সময়ে গ্রাহকদের সব থেকে সব থেকে ভাল প্ল্যান দিতে চায় আর জিও টিভি আর জিওসিনেমা অ্যাপ আছে। জিও সিনেমা অ্যাপ সম্প্রতি SunNXT য়ের সঙ্গে এক হয়েছে আর এবার আমরা জিও টিভি অ্যাপে গ্রাহকদের কোন এক্সট্রা টাকা ছাড়া 679 টাকার লাইউভ টিভি চ্যানেল পাচ্ছে। আর চ্যানেলের বিষয়ে বেশি বল্লে রিলায়েন্স জিও গ্রাহকদের 13টি ভাগে ভাগ করেছে।

জিওটিভি অ্যাপে বিভিন্ন ক্ষেত্র যেমন নিউজ(7),ভক্তি(66), স্বদেশী(50), এন্টারটেনমেন্ট(125), ইনফটেনমেন্ট(38), জিও দর্শন(8), কিডস(32), লাইফস্টাইল(17) চ্যানেল দেয়। আর সিনেমা(62), গান(45), খবর(202), শপিং(1), আর স্পোর্টস (26)। আর এবার আপনারা দেখতে পারবেন যে রিলায়েন্স জিও তদাএর একই ক্ষেত্রে জিও দর্শন করেছে, আর যা সারা দেশে জনপ্রিয় মন্দিরের খবর দেখায়।

আর লাইভ টিভি চ্যানেল ছাড়া এই টেল্কো তাদের চ্যানেলে Jio Bollywood Premium HD, Jio Cricket 1 HD, Jio Cricket 2 HD, Jio Cricket 3 HD, Jio Cricket 4 HD, Jio Cricket English HD, JioCinema, JioCinema অ্যাক্সেন, JioCinema কমেডি, জিও তেলেগু হিটস HD র মতন চ্যানেল আছে। মূলত রিলায়েন্স জিও তাদের বিষয়ে চ্যানেলে খেলা, সিনেমা, খবর, এক্সপোর্ট ইত্যাদি লঞ্চ করা হয়েছে।

অন্য দিকে ভারতী এয়ারটেল আর ভোডাফোন আডিয়া এই অ্যাপে তাদের চ্যানেল দেয় নি,আর চ্যানেল বারানোর অনুমতি এখনও দেয় নি। রিলায়েন্স জিওর কাছে জিও ব্র্যান্ডিংয়ের 30 য়ের বেশি লাইভ টিভি চ্যানেল আছে আর বাকি টেলিকমে সেই সংখ্যা শূন্য। জিও ব্র্যান্ডেড লাইভ টীভি চ্যানেল ক্ষেত্রে সব দিচ্ছে আর এই সব কিছু জিও টিভি অ্যাপে দেওয়া হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo