গুগল ঘোষনা করল ২০২০ সালের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ এওয়ার্ডের তালিকা, দেখে নিন এখানে

গুগল ঘোষনা করল ২০২০ সালের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ এওয়ার্ডের তালিকা, দেখে নিন এখানে
HIGHLIGHTS

Google এর মধ্যে তিনটি লিস্ট প্রকাশ করেছে যার মধ্যে সেরা অ্যাপস, গেমস অফ দ্য ইয়ার এবং Choice Awards 2020 অন্তর্ভুক্ত রয়েছে

ফন ক্যাটেগারিতে ভারতীয় অ্যাপ Pratilipi সেরা অ্যাপের এওয়ার্ড পেয়েছে। প্রতিলিপি অ্যাপে, আপনি অডিও / টেক্সট ফরম্যাটে বই পড়তে পারেন

গুগল মাইক্রোসফ্ট অফিস অ্যাপকে ২০২০ সালের জন্য চয়েস অ্যাপ এওয়ার্ড (Choice App Award) দেওয়া হয়েছে

Google সাল ২০২০-র জন্য সেরা মোবাইল অ্যাপের তালিকা প্রকাশ করেছে। গুগল প্রতি বছর এই লিস্ট তার প্লে-স্টোরে অ্যাপসের পারফরমেন্স এবং ডাউনলোড এর ভিত্তিতে প্রকাশ করে। Google এর মধ্যে তিনটি লিস্ট প্রকাশ করেছে যার মধ্যে সেরা অ্যাপস, গেমস অফ দ্য ইয়ার এবং Choice Awards 2020 অন্তর্ভুক্ত রয়েছে। Sleep stories for calm sleep – Meditate with Wysa  কে এই চলতি বছর অর্থাৎ ২০২০ সালের সেরা অ্যাপ খেতাব দেওয়া হয়েছে। অন্যদিকে Legends of Runeterra কে সেরা গেমের  খেতাব দেওয়া হয়েছে।

ফন ক্যাটেগারিতে ভারতীয় অ্যাপ Pratilipi সেরা অ্যাপের এওয়ার্ড পেয়েছে। প্রতিলিপি অ্যাপে, আপনি অডিও / টেক্সট ফরম্যাটে বই পড়তে পারেন। হিন্দি, মারাঠি সহ ১২টি ভাষায় এই অ্যাপ উপলভ্য রয়েছে। পাশাপাশি এই অ্যাপে রয়েছে পডকাস্ট এর সুবিধা। এখনও পর্যন্ত এই অ্যাপটি ১ কোটিরও বেশিবার ডাউলোড করা হয়েছে।

গুগল মাইক্রোসফ্ট অফিস অ্যাপকে ২০২০ সালের জন্য চয়েস অ্যাপ এওয়ার্ড (Choice App Award) দেওয়া হয়েছে। পাশাপাশি World Cricket Championship 3 – WCC3 চয়েস গেম অফ ২০২০ র এওয়ার্ড জিতেছে।

গুগলের এই ক্যাটাগরিতে Best Everyday Essentials নামে একটি ক্যাটাগরি রয়েছে। এই ক্যাটাগরির এওয়ার্ড ভারতীয় অ্যাপ Koo, মাইক্রোসফ্ট অফিস, দ্যা প্যাটার্ন, জেলিশ এবং জুম ক্লাউড মিটিং অ্যাপসগুলিকে দেওয়া হয়েছে। পার্সোনাল গ্রোথ ক্যাটাগরিতে সেরা অ্যাপের তালিকায় apna, Bolkar, Mindhouse, MyStore এবং Writco রয়েছে। তবে সেরা হিডেন গেমস এওয়ার্ড তালিকায় Chef Buddy, Finshots, Flyx, goDutch এবং Meditate with Wysa অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া বেস্ট কম্পিটিটিভ গেম ক্যাটাগরিতে থাকছে Bullet Echo, KartRider Rush+, Legends of Runeterra, Rumble Hockey এবং Top War: Battle Game মতো কিছু অ্যাপ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo