ডাউনলোড না করে কি করে গুগলে অনলাইন ফ্রি গেম খেলবেন?

ডাউনলোড না করে কি করে গুগলে অনলাইন ফ্রি গেম খেলবেন?
HIGHLIGHTS

অনালিইনে ফ্রি গেম

দরকার ইন্টারনেটের

নিজের সোশাল মিডিয়া প্রোফাইল থেকে লগ ইন করে খেলা যাবে

অনেক বার দেখা গেছে যে আমরা কোন গেম নিজেদের সিস্টেমে বা নিজেদের মোবাইল ফোনে ডাউনল্ড না করেও খেলতে চাই। আর এর কারন এই যে আজকাল অনেক গেম অনলাইন পাওয়া যায়, আর তা সহজে খেলাও যায়, আর এছাড়া এই গেম অনলাইনে খেললে ফোনের বা সিস্টেমের স্টোরেজও ফিল হয়ে যায় না। কারন অনেক সময়েই আমরা যে সব গেম খেলতে চাই তা একের পর এক সিস্টেমে ডাউনলোড করা সম্ভব নয়। কারন সিস্টেমে স্পেসের সমস্যা দেখা দিতে পারে।

আর এবার আপনারা নিজেদের আলাদা আলাদা গেম অনালাইনে খেলতে পারেন আর তা ফ্রি তে খেলতে পারবেন। আর এর জন্য আপনার কাছে শুধু ইন্টারনেট থাকতে হবে। আর এর জন্য আপনার সিস্টেমের স্পেসের দরকার হবে না। তবে এখানে এটা খেয়াল রাখতে হবে যে অনলাইন গেম আপনারা নিজদের সোশাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে লগ ইন করে খেলতে পারবেন আর এর জন্য আপনাদের কোন পার্টিকুলার লগ ইন করতে হবে না।

কি করে ফ্রি অনলাইন গেম খেলবেন

  • আপনাদের সবার আগে জানিয়ে রাখি যে আপনারা কোন একটি সোর্স বা ওয়েবসাইটের বিশেয় জানতে চাইলে গুগলে সার্চ করার মস্যে আপনাদের বেশ কিছু ওয়েবসাইট পাবেন আর সেখানে অনলাইন গেম অফার করা হয়।
  • এবার কোনটি ভরসাযোগ্য আর কোনটি নয় আমরা আপনাদের জানাব।
  • নিজের গুগল সার্চে গিয়ে অনলাইন ফ্রি গেমের জন্য সার্চ করতে হবে।
  • আর এখানে আপনাদের নিজেদের সুরক্ষিত ওয়েবসাইটের বিষয়ে জানা দরকার। আর এই ওয়েবসাইটে গিয়ে গেম ওপেন করতে হবে আর তা বাছতে হবে আর এবার এমন হতে পারে যে আপনাকে লগ ইন করতে বলা হল।
  • আর এবার আপনারা এখানে অপশাস্ন পাবেন আর এখানে আপনারা নতুন অ্যাকাউন্ট বানাতে বলা হল বা সোশাল মিডিয়ার মাধ্যমে লগ ইন করতে পারবেন।
  • আর এবার এও হতে পারে যে আপনাকে লগ ইন হতে বলা হল না আপনারা ডিরেক্টলি গেম খেলতে পারবেন ।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo