Install App Install App

গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে চান? জানুন কীভাবে করবেন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 02 Nov 2021
HIGHLIGHTS
  • অ্যাপ ডেভলপাররা অ্যান্ড্রয়েড অ্যাপ ও গেমিং অ্যাপকে ইউজারদের ফ্রি অ্যাক্সেসের সুযোগ দিয়ে থাকে

  • আজকাল পাইরেটেড অ্যাপ ভার্সন ডেভলপার ও ইউজার উভয়ের জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে

  • পার্টি সোর্স থেকে এপিকে ভার্সন ডাউনলোড করলে ইউজারের মোবাইলে ঢুকতে পারে ম্যালওয়্যার

গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে চান? জানুন কীভাবে করবেন
গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে চান? জানুন কীভাবে করবেন

আমাদের চারপাশে ছড়িয়ে রয়েছে একাধিক ফ্রি-অ্যাপ। গুগল প্লে স্টোরে এখনও অবধি তিন মিলিয়নের বেশি অ্যাপ রয়েছে। বিভিন্ন টেক ডেভলপারদের অ্যাপ ও গেমস শো কেস করার উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হল অ্যান্ড্রয়েড। প্লে-স্টোরে বেশ কিছু অ্যাপের অ্যাক্সেস ইউজারেরা একেবারে ফ্রিতে পেতে পারেন আবার কিছু অ্যাপ ডাউনলোড করার পর প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য পেমেন্ট করতে হয়। কিছু কিছু অ্যাপে থাকে অ্যাড সাপোর্ট আবার বেশ কয়েকটি অ্যাপকে অ্যাক্সেস করার জন্য প্লে-স্টোরে পেমেন্ট করতে হয়।

আজকাল অ্যাপ ডেভলপারদের সবচাইতে বেশি যে সমস্যার সম্মুখীন হতে হয় তা হল পাইরেসি। যেখানে ইউজার থার্ড পার্টি সোর্স থেকে কোনো অ্যাপের প্রিমিয়াম ভার্সন ডাউনলোড করতে পারেন। ios  অ্যাপগুলি ইউজারেরা পাইরেসির মাধ্যমে  ডাউনলোড করতে না পারলেও অ্যান্ড্রয়েড ডেভলপারদের  কাছে পাইরেশি ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। সেইসঙ্গে থার্ড পার্টি সোর্স থেকে এপিকে ভার্সন ডাউনলোড করলে ইউজারের মোবাইলে ঢুকতে পারে ম্যালওয়্যার।

বিভিন্ন ফ্রি অ্যাপ-

কোনো অ্যাপের প্রিমিয়াম বা পেইড ভার্সন ডাউনলোড করার সামর্থ্য না থাকলে সেই অ্যাপের পাইরেটেড ভার্সন ডাউনলোড করা উচিত নয়। বিভিন্ন অ্যাপ ডেভলপাররা অ্যান্ড্রয়েড অ্যাপ ও গেমিং অ্যাপকে প্রমোশনের জন্য ইউজারদের ফ্রি অ্যাক্সেসের সুযোগ দেয়। প্রিমিয়াম ভার্সনের ওপরও চলে দারুণ ডিসকাউন্ট । ইউজারেরা এই ধরনের অ্যাপ ও অফারের বিষয়ে খোঁজ খবর নিয়ে বিনামুল্যে অ্যাপের অ্যাক্সেস পেতে পারেন।

কীভাবে ফ্রি অ্যাপের খোঁজ করবেন-

ইউজারেরা বিভিন্ন ক্যাটেগরির অ্যাপ যেগুলি ফ্রি-অ্যাক্সেস বা প্রমোশনাল বেনিফিট দিচ্ছে সেগুলির খোঁজখবর নিতে পারেন প্লে-স্টোরের বেশ কিছু ফ্রি-অ্যাপের সাহায্যে। AppsFree হল এমন একধরণের অ্যাপ যা ইউজারদের ইনস্টল করা অ্যাপগুলিকে হাইড করতে সাহায্য করে এবং কোনো ফ্রি অ্যাপের খোঁজ করতে সাহায্য করে কি- ওয়ার্ড বা ফিল্টার ব্যবহারের মাধ্যমে।

AppsFree, AppSales, Paid Apps Gone Free, FreeAppsNow এই ধরণের অ্যাপগুলি ইউজারকে ফ্রি এবং প্রোমোশনাল অ্যাপগুলি সম্পর্কে নোটিফাই করে যার মাধ্যমে ইউজার ফ্রি অ্যাপ কিংবা গেমিং অ্যাপগুলিকে ডাউনলোড করে নিজের লাইব্রেরিতে অ্যাড করতে পারবেন। ইউজার চাইলে পরে অন্য কোনো ডিভাইসে গুগলপ্লে তে থাকা পেইড অ্যাপের ফ্রি ভার্সন প্রমোশনাল পিরিয়ড শেষ হয়ে যাবার পরেও এনজয় করতে পারবেন।

 

 

Web Title: How to get paid Android apps free on Google Play Store
Tags:
Free apps android apps Google Play Store android apps free android free android apps how to get paid android apps for free Google Play Store free apps play store play store free apps paid android apps for free android paid apps paid android apps AppsFree
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status