OPPO RENO 3 PRO যা, যে কোন লাইট কন্ডিশানে আল্ট্রা ক্লিয়ার ছবি তুলতে পারে

OPPO RENO 3 PRO যা, যে কোন লাইট কন্ডিশানে আল্ট্রা ক্লিয়ার ছবি তুলতে পারে

OPPO ইন্ডাস্ট্রিতে তাদের ক্যামেরা সেন্ট্রিক ফোনের জন্য পরিচিত আর তারা ক্যামেরাতে নতুন নতুন ইনোভেনশান নিয়ে আসে আর রেনো সিরিজ এর একটি বড় উদাহরণ। রোবাস্ট ক্যামেরা ফিচার, গ্রেডিয়েন্ট ডিজাইন আর ম্যাগনিফিশেন সফটোয়্যার/UI য়ের সঙ্গে OPPO স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে নতুন সেগমেন্ট নিয়ে এসেছে।

কমিটেড আর কঞ্জিউমার স্যাটিসফাইড ড্রাইভার OPPO টেকনিকাল ইনোভেশান করে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আর এর ফল হিসাবে রেণি সিরিজ আর A সিরিজ এসেছে। আর IDC র রিপোর্ট অনুসারে OPPO 2019 য়ের চতুর্থ কোয়াটারে চতুর্থ নম্বরে ছিল আর যা YoY গ্রোথ 88.4%। আর এটি সম্ভব হয়েছে কারন Reno 2 সিরিজ আর A সিরিজের জন্য যা বাজারে দারুন সব স্পেসিফিকেশান আর ইনোভেটিভ প্রযুক্তির সঙ্গে এসেছে।

এখন OPPO স্মার্টফোন তাদের আলটিমেট পার্ফর্মেন্স আর তাদের ক্যামেরা ফিচারের জন্য পরিচিত আর এটি সব লাইট কন্ডিশানে সাব্জেক্ট আর অব্জেক্টের মধ্যে যা দূরত্ব তার মধ্যেই ভাল ছবি তোলে।

আর এবার নতুন স্মার্টফোনে OPPPO Reno 3 Pro , আন্তর্জাতিক স্মার্ট ডিভাইস । Reno র তৃতীয় জেনারেশানের এই ফোনে আছে টপ এন্ড ক্যামেরা যা নাইট ফটোগ্রাফির জন্য কেপেবেল। আর এর সঙ্গে এটি লো লাইটে কন্ডিশানে ভাল ছবি তোলে যা খুব গুরুত্বপূর্ণ। একটি ফোন যা কম লাইটে ভাল ছবি তোলে তা খুব দরকারি। সব সময়ে আপনি আপনার ছবিতে পার্ফেক্ট লাইট কন্ডিশান পাবেন না। আর এর জন্য অল অ্যারাউন্ড স্মার্টফোন এন্সিওর করেছে যে সূর্যের আলো কমে গেলে আপনাকে আপনার ফোন পকেটে রাখতে হবে না। আর এবার দেখা যাক যে OPPO Reno 3 Pro ফোনটির ক্যামেরাতে কি আছে।

OPPO একটি 64Mp র জুম কোয়াড ক্যামেরা সেটআপ Reno 3 Pro র রেয়ারে দিয়েছে। আর এর প্রথম লেন্স যা কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে 13Mp র টেলিফটোলেন্স দিচ্ছে আর সঙ্গে 64Mp র লেন্স আর একটি 8MP আর আল্ট্রা ওয়াইড লেন্স আর 2Mp র মোনো ক্যামেরা আছে। আর এই ক্যামেরা সেটআপ এক সঙ্গে ক্রিস্টাল ক্লিয়ার ছবি যে কোন লাইট কন্ডিশানে তুলতে পারে।

64MP র কোয়াড ক্যামেরা সেটআপ রেঞ্জ আল্ট্রা ডার্ক মোডে ফিচার করে। আর এই মডোএ আছে NPU বেসড AI অ্যাল্গোরিদাম যা 5lux লাইটে পরিষ্কার ছবি তোলে। আর যদি 1Lux য়ের থেকে কম লাইট কন্ডিশান থাকে তখন? আর তখন এই ফোনটি নিজে থেকেই হাই গিয়ারে যায় আর আল্ট্রা ডার্ক মোডে সুইচ অন হয়ে যায়।

আল্ট্রা ডার্ক মোড জিনিস কে 1lux য়ের থেকেও কম কন্ডিশানে জিনিস ফিচার করতে আর ছবি পরিষ্কার করতে সাহায্য করে। আর এই ফোনে এর সঙ্গে যে সফটোয়্যার আছে যা সেরা ছবি তোলে, আর এই স্ক্রিনে Ai সেন্স আছে আর যা আলাদা মোডের ডিটেকশান করে। এই ফ্রেম নিউরাল প্রসেসিং ইউনিট (NPU) য়ের মাধ্যমে পাসড আউট হয় যা ছবির নয়েজ পারসেন্ট কম করার চেষ্টা করে।

আর এর সঙ্গে এই Reno3 Pro ফোনে আছে একটি আল্ট্রা ক্লিয়ার 108Mp র ছবি আর যা একদম নতুন লেভেলের ছবি তোলে। আর অন্য দিকে Reno3 Pro তে আপনারা আল্ট্রা ডারক মোড পাবেন যা রাতেও পরিষ্কার ছবি তোলে, এই আল্ট্রা ক্লিয়ার মোড ভাল ছবি দিনের আলোতে দেয়। আর সব থেকে ইম্প্রেসিভ জিনিস এই যে এই ফিচার পরিষ্কার ভাবে আর ডিটেল নিয়ে জুম করে।

এই সব নয় এর সঙ্গে সব থেকে ইম্প্রেশিভ জিনিস এই যে OPPO Reno3 Pro ফোনের ফ্রন্টে আছে ডুয়াল পাঞ্চ হোলের ক্যামেরা সেটআপ যা 44MP+2Mp র ক্যামেরা দিচ্ছে। আর এটি বিশ্বের প্রথম 44MP র ডুয়াল পাঞ্চ হোল ক্যামেরা সেটআপ। রেয়ার ক্যামেরার মতন ফ্রন্ট ক্যামেরাও আল্ট্রা নাইট সেলফি মোড যুক্ত। আর তাই অন্ধকারে সেলফি না নেওয়ার কোন কারন নেই।

এই OPPO Reno3 Pro ফোনটিতে HDR সেলফি আছে যা ছবিকে লাইট করে। আর এটি একাধিক ছবি তুলতে পারে আলাদা এক্সপোজার লেভেলে আর এটি এক সঙ্গে সিঙ্গেল ছবিও তলে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা যথেষ্ট বুদ্ধিমান আর এটি নয়েজ রিডিউস করার জন্য একই প্রযুক্তি ব্যাবহার করে। এটি নিশ্চিত করে যাতে ফাইনাল ছবি পরিষ্কার হয়।

অবশ্যই একটি সেলফি সব কিছু। পোস্ট প্রসেসিং ম্যাজিক এন্সিওর করে যে এটি আপনার ছবি কে অস্বাভাবিক লাগায় না এই OPPO Reno 3 Pro ফোনটি মানুষের মুখ আর অ্যাপ্লায়েন্স ব্রাইটনেস আর সঙ্গে আলাদা প্রটেকশানও চিনতে পারে।আর  OPPO Reno3 Pro তে আছে MediaTek P95 প্রসেসার- যা কিনা শক্তিশালী AI প্রসেসিং4G ইঞ্জিন যা দারুন সব Ai অ্যাকশেন সাপোর্ট করে। আর এর সঙ্গে এটি কম্প্রেশানের কি ক্যারেক্টার নেয় আর ইমেজের অ্যালাইনমেন্ট আর এর সঙ্গে ভাইব্রেন্ট কারেকশান করে। এটি দেখে যে সেলফির কোয়ালিটি যেন সোশাল মিডিয়া শেয়ারের জন্য ভাল হয়।

OPPO Reno3 Pro  র মতন স্মার্টফোন আপনাকে অনেক কিছু অফার করে। ধন্যবাদ  এর জন্য আল্ট্রা নাইট সেলফি মোডকে, আপনি কম আলোতেও আপনার ফোন থেকে দারুন সব ইম্প্রেশিভ ছবি তুলতে পারবেন। আর এতে রেস্টুরেন্টও আছে যেখানে রোম্যান্টিক ক্যান্ডেলনাইট ডিনার করা হচ্ছে বা রাস্তায় যেখানে আপনার আলোর সোর্স একটি মাত্র স্ট্রিট ল্যাম্প।

আর এই আল্ট্রা ডার্ক মোডের মতন রেয়ার ক্যামেরা ফিচার আপনি আপনার ফোন খুব কম আলোতেও কোন সমস্যায় ফেলে না। এতে চাঁদের আলোয় তোলা ছবিও আছে, আর সঙ্গে আছে সেই সব ছবি যা অ্যাম্বিয়েন্ট লাইটের জায়গাও পাবেন। আর এই একই ফিচার আপনারা ফ্রন্ট ক্যামেরাতেও পাচ্ছেন আপনারা একই আলোর কন্ডিশানে সেলফিও তুলতে পারবেন।

আর এই সব একাধিন দারুন ফিচারের জন্য OPPO Reno3 Pro কে ধন্যবাদ, এই ফোনে আপনাদের ছবি তোলার আগে একবারও ভাবতে হবেনা যে এটি রেগুলার লাইট কন্ডিশানে আছে কিনা। আর এই ডিভাইসের আরও ডিটেল ফোনটি 2020 র 2 মার্চ লঞ্চ করলে জানা যাবে।

[এটি OPPO র স্পনসার্ড পোস্ট]

Oppo

Oppo

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo