16,910 টাকা ছাড় Apple MacBook Air M2-এর উপর! Amazon- দুর্দান্ত অফার দেখুন

16,910 টাকা ছাড় Apple MacBook Air M2-এর উপর! Amazon- দুর্দান্ত অফার দেখুন
HIGHLIGHTS

Amazon দিচ্ছে Apple MacBook Air M2- এর উপর দারুন ছাড়

Apple MacBook Air M2 -এর আসল দাম 1,19,900 টাকা

এখন এই ল্যাপটপের উপর মিলছে 16,910 টাকার ছাড়

2022 -এর শুরুর দিকেই Apple কোম্পানির তরফে তাদের নতুন ল্যাপটপ Apple MacBook Air M2 লঞ্চ করা হয়েছে। এই ল্যাপটপের বর্তমান বাজার মূল্যের দাম 1,19,900 টাকা। তবে এখন এই ল্যাপটপের উপরেই মিলছে দুর্ধর্ষ ছাড়। প্রচুর ডিসকাউন্ট মিলছে এই ল্যাপটপের উপর। ফলে আপনার যদি Apple MacBook কেনার ইচ্ছে থেকে তাহলে এটাই কিন্তু সুবর্ণ সুযোগ। দেখে নিন কত ছাড় মিলছে এই ল্যাপটপের উপর। 

Amazon -এ এখন Apple MacBook Air M2 এর উপর দারুন ছাড় মিলছে। এখন এই ল্যাপটপের উপর মিলছে 16,910 টাকার ছাড় মিলছে, ফলে এই ল্যাপটপের দাম কমে হয়েছে 1,02,990 টাকা। ফলে বুঝতেই পারছেন Apple এর ল্যাপটপ তাও এক ধাক্কায় এতটা সস্তা হওয়ার দরুন এই কিন্তু সুযোগ! এই ল্যাপটপ কেনার হলে এখনই কিনে ফেলুন। 

মনে রাখবেন Apple এর প্রতিটি ল্যাপটপই ভীষণ দামী, এবং প্রতিটি প্রিমিয়াম সেগমেন্টের। এমনই এখন এই ল্যাপটপ এত সস্তা তার সঙ্গে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে আরও 6,000 টাকার ছাড়। ফলে বুঝতেই পারছেন আপনি যদি HDFC ব্যাঙ্কের গ্রাহক হন তাহলে আপনি এই প্রায় 1 লাখ 20 হাজার টাকার ল্যাপটপটি 1 লাখের কমে পেয়ে যাবেন। 

Apple MacBook Air M2

কী কী ফিচার আছে এই ল্যাপটপে? 

এই ল্যাপটপে পেয়ে যাবেন 13 ইঞ্চির একটি Pro Retina ডিসপ্লে সহ 500 নিটসের ব্রাইটনেস। Apple MacBook Air M2 ল্যাপটপটির ওজন প্রায় 1.225 কেজি। USB টাইপ সি পোর্ট, থান্ডারবোল্ট 4 পোর্ট সহ একটি 3.5 mm হেডফোন জ্যাক আছে এই ল্যাপটপে। সঙ্গে আছে 1080 পিক্সেল রেজোলিউশন সহ একটি HD ক্যামেরা। চারটি স্পিকার আছে এই ল্যাপটপে। তাই এখানে পেয়ে যাবেন হাই কোয়ালিটি অডিও। Dolby Atmos, Immersive spatial aduio টেকনোলজি আছে। 

চার্জ দেওয়ার জন্য এই ল্যাপটপে আছে 67W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ একটি টাইপ সি অ্যাডাপ্টার। মাত্র 1 ঘণ্টায় এই ল্যাপটপ ফুল চার্জ হয়ে যায় ম্যাগসেফ চার্জিং টেকনোলজির সাহায্যে। এছাড়া এই ল্যাপটপে আছে ম্যাজিক কী বোর্ড সহ টাচ ট্র্যাকপ্যাড।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo