PUBG MOBILE য়ের 0.17.0 আপডেটে ডেথ ক্যাম, এক্সট্রিম কোল্ড মোড ইত্যাদি হাজির

PUBG MOBILE য়ের 0.17.0 আপডেটে ডেথ ক্যাম, এক্সট্রিম কোল্ড মোড ইত্যাদি হাজির
HIGHLIGHTS

PUBG Mobile য়ের পরবর্তী বিটা আপডেট সামনে এসেছে

আর এর মাধ্যমে গেমের কিছু ফিচার্স সামনে এসেছে

আমরা PUBG মোবাইলের 0.16.5  আপডেটের সঙ্গে সিজেন 11 য়ে গেছিলাম আর এর পরের আপডেটের বিষয়ে অনলাইনে লিক হয়েছে। PUBG মোবাইলের বিটা ভার্সান 0.17.0 আপডেটের মাধ্যমে পরবর্তী ফিচার্স আর গেম মোডের প্রাথমিক ঝলক দেখা গেছে। ইউটিউবার মিস্টার ঘোস্ট গেমিংয়ের সময়ে 0.17.0 বিটার নতুন কিছু এক্সট্রা ভিডিও দেখেছেন যা অফিসিয়াল স্টেবেল আপডেটে দেখা যেতে পারে।

নতুন বিটা আপডেটের কিছু ফিচার্স

ডেথ ক্যামেরা

পিসি কন্ট্রোল ভার্সানের মতন PUBG মোবাইলের ডেথ ক্যামেরা ফিচার এসছে। এটি মুলত অপশান যা প্লেয়ারদের দেখার অনুমতি দেবে যে কি করে শ্ত্রুরা তাদের মেরেছে। আর একটি বড় ফিচারেরর মাধ্যমে দেখা যাবে যে আপনার শ্ত্রু কি করে আপনাকে হ্যাক করছে বা করছে কিনা।

এক্সট্রিম কোল্ড মোড

খেলাতে এটি একটি নতুন ফিচার এসেছে,এটি একটি সার্ভাইভাল মোডের বেশি। আর প্লেয়াররা বেশি ঠান্ডার সময়ে কি করে বাঁচবে আর কি করা আগুন করার জন্য কি করে কাজ করবে তা করতে পারবেন। আর আরও বেশি শীতে ঠান্ডা হাওয়া থেকে সুরক্ষিত করার জন্য এই মোডে একটি টাইমার দেওয়া হয়েছে যা বেঁচে থাকার উপায় দেবে।

কালার ব্লাইন্ড মোড

PMCO 2019 ফল স্প্লিট গ্লোবাল ফাইনালের সময়ে বলা হয়েছিল যে 2020 সালে গেমে একটি কালার ব্লাইন্ডার মোড আছে। আর এই বিষয়ের আপডেটের সঙ্গে নতুন 0.17.0 বিটা আপডেটে স্পট করা হয়েছে। আর এটি সেই  খেলোয়ারদের জন্য ভাল হবে যাদের রঙের সমস্যা আছে।

অ্যাঙ্গেলের নতুন মোড

আমরা প্রথমে নতুন বিষয়ে বলেছি যা খেলোয়ারদের কিছু ক্ষমতা আর কৌশল করার জন্য একটি বিশেষ বর্গ বাছতে হবে। আর এর একটি অ্যাঙ্গেলে 2.0 তে নতুন আসতে পারে। আর খেলার সময়ে নতুন মোড দেওয়া হয়েছে। আর এই মোডের একটি টিজার সম্প্রতি YouTube জায়গা বানিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo