AMAZON তাদের ECHO ইনপুট পোর্টেবেল স্মার্ট স্পিকার 4,999 টাকায় লঞ্চ হয়েছে

AMAZON তাদের ECHO ইনপুট পোর্টেবেল স্মার্ট স্পিকার 4,999 টাকায় লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

অ্যামাজন অ্যালেক্সা যুক্ত একো স্মার্ট স্পিকার ভারতে নিয়ে এল অ্যামাজন

এই ডিভাইসের নাম Echo ইনপুট পোর্টেবেল যা পাওয়ার কাটেও চলে

এর স্ট্যান্ডবাই টাইম 11 ঘন্টা আর মিউজিক প্লেব্যাক টাইম 10 ঘন্টার

এক মাসও হয়নি অ্যামাজন তাদের Echo Flex লঞ্চ করেছে। আর এর মধ্যে এই নামটি অনেকের কাছেই পরিচিত তবে অ্যামাজন এবার আরও একটি ইকো ডিভাইস নিয়ে এসেছে। যার নাম দেওয়া হয়েছে Echo ইনপুট পোর্টেবেল। এই অ্যামাজন অ্যালেক্সা যুক্ত স্মার্ট স্পিকারটি ইনবিল্ট 4800mAh ব্যাটারি যুক্ত। আর এর দাম রাখা হয়েছে 4,999 টাকা যা 18 ডিসেম্বর থেকে শিপ করা হবে।

এই Echo ইনপুট পোর্টেবেল ভারতে লঞ্চ হওয়া প্রথম স্মার্ট স্পিকার যা ইনবিল্ট রিচার্জেবেল ব্যাটারির সঙ্গে এসেছে মানে বাড়ির ইলেক্ট্রিসিটি চলে গেলেও এটি বন্ধ হবে না। অ্যামাজন ইন্ডিয়া অনুসারে এর 4800mAh য়ের ব্যাটারি দশ ঘন্টার টানা প্লেব্যাক দেয় আর এগারো ঘন্টার স্ট্যান্ডবাই দেয়। আর এই 1.5 ইঞ্চির স্পিকার চারটি মাইক্রোফোন যুক্ত। আর অন্য ইকো ড্রাইভের মতন এটিও অ্যামাজন অ্যালেমক্সা ভার্চুয়াল অ্যাসিস্টেন্সের সাপোর্ট করে।

ভারতে অ্যামাজন ডিভাইসের প্রধান প্রজ্ঞা গুপ্তা তার টুইটার অ্যাকাউন্টে বলেছেন যে, “ভারতের ক্রেতারা অ্যালেক্সা পছন্দ করে আর তারা তাদের ইকো ডিভাইস এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যায় আর এবার তারা হ্যান্ড ফ্রি অ্যালেক্সার সাপোর্ট পাবে”। Echo ইনপুট পোর্টেবেল 5W পাওয়ার অ্যাডপ্টার মাইক্রো USB কেবেল যুক্ত। আর এই পোর্টেবেল স্পিকারের সাইজ একটি ছোট কফি কাপের থেকে ছোট আর এর ওজন 448 গ্রাম। আর এই তৃতীয় জেনারেশানের Echo ডট মাল্টি কালার লাইট সাপোর্ট করে না, তবে এটি একটি LED লাইট যুক্ত যা অ্যালেক্সার লিসিং স্ট্যাটাস দেখায়।

অ্যামাজন জানিয়েছে যে  ভাল অভিজ্ঞতার জন্যঘ আপনারা এটি প্লাগ ইন রাখুন যাতে যখন এটি ক্যারি করতে হবে তখন এটি ফুল চার্জ থাকে, আর এটি ফুল চার্জ হলে LED অফ হয়ে যায়। এই Echo ইনপুট পোর্টেবেলে আপনারা 3.5mm জ্যাক পাবেন অডিও আউটপুটের জন্য। আর এতে একটি অ্যাকশান বাটন আর মাইক্রোফোন আছে যা ডিভাইসের একদম ওপরে আছে। আর আপনারা Echo ইকো ইনপুট প্রি অর্ডার করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo