ট্রিপেল রেয়ার ক্যামেরার এই স্যামসাং ফোন অ্যামাজনে ডিস্কাউন্টে কেনা যাচ্ছে

ট্রিপেল রেয়ার ক্যামেরার এই স্যামসাং ফোন অ্যামাজনে ডিস্কাউন্টে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

স্যামসাং Galaxy A50 ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে

ফোনের ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা আছে

আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন

আপনি যদি একটি ভাল স্যামসাং ফোন কেনার কথা ভাবছেন আর ভাবছেন এমন একটি ফোন আপনি চান যা আপনার পছন্দের কোম্পানির হবে আর সঙ্গে সেই ফোনে থাকবে ভাল স্টোরেজ আর র‍্যাম। তবে আজকে আপনাদের জন্য একি ভাল সুযোগ এসেছে। আজকে আপনারা অ্যামাজন ইন্ডিয়া থেকে Samsung Galaxy A50 ফোনটি কিনতে পারবেন।

এই ফোনটি কোম্পানি মাত্র কিছু দিন আগেই লঞ্চ করেছিল। আর এই ফোনে র‍্যাম আর স্টোরেজের সঙ্গে দারুন ডিজাইনও দেওয়া হয়েছে। আজকে এই ফোনটি আপনারা অ্যামাজন ইন্ডিয়া থেকে 18,490 টাকায় কিনতে পারবেন। এর দাম এমনিতে 21,000 টাকা বলা হয়েছে।

Samsung Galaxy A50 ফোনের স্পেক্স আর ফিচার্স

আপনারা এই স্যামসাং ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা 6.4 ইঞ্চির ডিসপ্লে পাবেন, যা 2340x1080p রেজিলিশানের। আর এই ফোনের স্টোরেজ আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

আমরা যদি এই ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই স্যামসাং ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরাতে 25MP + 5MP + 8MP ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনের ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা আছে। এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আছে আর ফোনে স্যামসাংয়ের নিজের এক্সিয়ন্স 9610 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে।

Samsung Galaxy A50 ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ফোনের ব্যাটারি টাইপ c র চার্জিং পোর্ট যুক্ত আর এটি 15w ফাস্ট চার্জ সাপোর্ট করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo