Xiaomi Mi Band 3 ভারতে লঞ্চ হয়েছে 1,999টাকায়, এর স্পেসিফিকেশান জানুন

Xiaomi Mi Band 3 ভারতে লঞ্চ হয়েছে 1,999টাকায়, এর স্পেসিফিকেশান জানুন
HIGHLIGHTS

এবার ভারতের বাজারে সাওমি তাদের থার্ড জেনারেশানের ফিটনেস ব্যান্ড Xiaomi MI Band3 লঞ্চ করেছে, আর কোম্পানির এই ডিভাইসটি ভারতে 1,999টাকায় লঞ্চ করা হয়েছে

সাওমি একটি ইভেন্টে ভারতে বেশ কিছু জিনিস লঞ্চ করেছে। আর এর মধ্যে অন্যতম হল Xiaomi MI Band 3 আর এই ডিভাইসটি ভারতে মাত্র 1,999 টাকায় লঞ্চ করা হবে। আর এই ব্যান্ডটি Xiaomi Mi Band 2য়ের পরেরর জেনারেশানের ব্যান্ড। আর এর সঙ্গে ভারতে সাওমি তাদের মি টিভি আর Mi Purifier 2S ও লঞ্চ করেছে।

Xiaomi Mi Band 3 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

Xiaomi Mi Band 3 কে Xiaomi Mi Band 2 য়ের মতনই ডিজাইন দেওয়া হয়েছে আর এতে কোম্পানি 2.5D কার্ভ গ্লাস ডিজাইন দিয়েছে। আর এছাড়া এতে আপনারা একটি 0.78 ইঞ্চির OLED স্ক্রিন পাবেন। আর এই ডিভাইসটি এর জন্য অনেক বেশি আকর্ষণীয় হয়েছে। আর এই ডিভাইস টি ব্ল্যাক আর হোয়াইট কালারে কেনা যাবে। আর এই ফিটনেস ব্যান্ডটি আপনারা Xiaomi Mi Band য়ের থেকে একটু বড় ডিসপ্লের সঙ্গে পাবেন। আর এই ব্যান্ডটি 3দিনের আবহাওয়ার খবরদিতে পারববে আর এই ফিচার Mi Band 2 তে ছিলনা।

আর এছাড়া Mi Band 3 তে আপনারা একটি 11omAh য়ের ব্যাটারি পাবেন। আর কোম্পানি এই ব্যাটারির 20 দিনের ব্যাকআপের দাবি করেছে। আর এছাড়া আপনারা এতে একটি ট্রেকিং ফিচারও পাবেন। আর এটি হার্ট রেট মনিটার,স্টেপ ট্র্যাকিং, সাইকেলিং, সুইমিং আর ওইয়াকিং ইত্যাদি ফেসিলিটি যুক্ত।

Xiaomi Mi Band 3 য়ের দাম

এই ডিভাইসটি আজ থেকে অ্যামাজনে 1,999টাকায় কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo