iVooMi ভারতে তাদের V5 স্মার্টফোনটি লঞ্চ করল, এর দাম মাত্র 3,499টাকা

iVooMi ভারতে তাদের V5 স্মার্টফোনটি লঞ্চ করল, এর দাম মাত্র 3,499টাকা
HIGHLIGHTS

iVooMI এই ডিভাইসের সঙ্গে রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করেছে আর এর পরে ইউজার্সরা এই ডিভাইসটি কিনলে 2200টাকার ক্যাশ ব্যাক পাবে

iVooMi তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন V5 মাত্র 3,499টাকায় লঞ্চ করে দিয়েছে। কোম্পানি এই ডিভাইসটি শাটারপ্রুফ ডিসপ্লে আর 4G VoLTE কানেক্টিভিটির সঙ্গে লঞ্চ করেছে । iVooMI V5 ফোনটিতে 5ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ডিভাইসের র‍্যাম 1GB আর এর স্টোরেজ 8GB। এই ফোনটি ডুয়াল সিম স্মার্টফোন আর এর ব্যাটারি 2800mAh। আর এটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট যুক্ত। এর এই ডিভাইসটিতে একটি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড দেওয়া হয়েছে।

আমরা যদি এই iVooMi V5 ফোনটির ক্যামেরার বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই ফোনে একটি 5MPর রেয়ার ক্যামেরা আছে যার সঙ্গে LED ফ্ল্যাশ দেওয়া হেয়ছে আর সেখানে এই ফোনে সেলফি নেওয়ার জন্য একটি 5MPর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসে কোয়াড কোর 1.2GHz প্রসেসার আছে আর এটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে একটি ভেরিয়েন্টের কালার জেড ব্ল্যাক আর অন্যটি শ্যাম্পেন গোল্ড কালার।

এই ডিভাইসটির জন্য ইভোমি রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করেছে আর এর পরে ইউজার্সরা এটি কিনলে 2200টাকার ক্যাশব্যাক পাবে আর এই ডিভাইসটি স্ন্যাপডিলে কিনতে পাওয়া যাবে।

জিও ফুটবল অফারে ইউজার্সরা 2200টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে আর এটি তারা 30জুনের আগে 198 টাকা বা 299টাকার প্রিপেড প্যাক অ্যাক্টিভেট করলে [আবে। আর রিচার্জ সফল হলে এটি ইজার্সরা 50টাকার 44টি ভাউচারে পাবে যা মাইজিও অ্যাপে ক্রেডিট হবে আর এর পরে রিচার্জের জন্য এদের ব্যাবহার করা যাবে। আর জিওর ক্যাশব্যাক এলে এই ডিভাইসটি মাত্র 1,299টাকায় কেনা যেতে পারে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, 4G LTE, WAP, 3G, 2G , WiFi আর 3.5mm অডিও জ্যাকের সঙ্গে দেওয়া হয়েছে এর এই ডিভাইসটি বেশ কিছু ভাষা সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo