Gionee S10 স্মার্টফোনটি 26এ, মে লঞ্চ হতে পারে

Gionee S10 স্মার্টফোনটি 26এ, মে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Gionee S10 বাজারে উপলব্ধ Gionee S9 এর জায়গা

মোবাইল ডিভাইসের নির্মাতা কোম্পানি Gionee 26এ, মে তাদের নতুন স্মার্টফোন Gionee S10 নিয়ে আসতে পারে. Gionee S10 বাজারে আগে থেকে উপলব্ধ কোম্পানির Gionee S9 এর জায়গা নেবে. এবার কোম্পানি তাদের নতুন স্মার্টফোন Gionee S10 এর একটি নতুন টিজার প্রকাশ করেছে. একে এখন একটি নতুন TENAA লিস্টিং এ দেখা গেছে.

প্রকাশিত এই টিজারের দিকে দেখলে দেখা যাবে যে, কোম্পানি এই ফোনের নামও প্রকাশ করে দিয়েছে. এর সঙ্গে এও বলা হয়েছে যে, এটি চারটি ক্যামেরা যুক্ত ফোন হবে. এই ফোনে দুটি রেয়ার আর দুটি ফ্রন্ট ক্যামেরা থাকবে.

কিছুদিন আগেই এই স্মার্টফোনটিকে চিনের সার্টিফিকেশন ওয়াবসাইট TENAA তে দেখা গেছিল. এই লিস্টিং অনুসারে, এই ডিভাইসে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে. এই ডিসপ্লের রেজিলিউশন 1920x1080p. এই স্মার্টফোনটিতে 4GB র্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে. এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে কাজ করে. এই স্মার্টফোনের ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে.

এই ডিভাইসের ব্যাক প্যানেলে 13 আর 5 MP’র রেয়ার ক্যামেরা আছে. এই ডিভাইসের ফ্রন্ট ক্যামেরা 16MPর. এই ডিভাইসে 3700mAh নন রিমুভেবেল ব্যাটারি আছে. কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, ব্লুটুথ, ওয়াই-ফাই থাকবে. এই ফোনটি ব্ল্যাক আর গোল্ড কালার অপশনে পাওয়া যাবে. এছাড়া এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে. এই হ্যান্ডসেটের মেজারমেন্ট 154.5 × 76 × 7.6 mm আর ওজন 176 গ্রাম.

সোর্স:

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo