Exclusive: 5K High quality renders of Samsung Galaxy Z Fold 3 are here!

By | Publish on 30-Jun-21
Digit’s You Tube Channel

3269 Subscribers . 197 Videos

Digit Bangla-র কাছে Samsung এর ফোল্ডেবল স্মার্টফোন সম্পর্কে এক্সক্লুসিভ খবর এসেছে। সংস্থা তার পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল ফোনে কাজ করছে। এবং আজ আমাদের কাছে জনপ্রিয় টিপস্টার অনলিক্সের এর মাধ্য়মে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 3 ফোল্ডেবল ফোনের এক্সক্লুসিভ খবর পাওয়া গিয়েছে। আমরা অনলিক্স এর কাছ থেকে ফোল্ড 3 এর কিছু নতুন রেন্ডার পেয়েছি, যা আমাদের ইংগিত দেয় যে ফোল্ড 2 এর পরে ফোল্ড 3 কেমন হবে। আপনি যেমন রেন্ডারগুলি দেখতে পাচ্ছেন, ফোল্ড 3 ফোন সংস্থার ফোল্ড 2 থেকে সম্পূর্ণ আলাদা নয়। এতে যোগ করা হয়েছে যে বিশেষ ফিচারটি হল S Pen Stylus এর সাপোর্ট। Fold 3, Fold 2 এর চেয়ে পাতলা এবং হালকা হবে। এটি ভাঁজ করা হলে 14.5mm এবং রিয়ার ক্যামেরা বাম্প সহ 15.6mm হয় যায়। আনফোল্ড করলে, ফোল্ড 3 ফোনের 6.6 মিমি বেধ থাকে, যা ক্যামেরা বাম্প সহ 7.7mm পর্যন্ত হয় যাবে। অনলিক্সের দ্বারা শেয়ার করা High Resolution রেন্ডার অনুসারে, গ্যালাক্সি জেড ফোল্ড 3 এর মেন ডিসপ্লেতে একটি ইন-ডিসপ্লে ক্যামেরা রয়েছে যা টপ সেন্টারে দেওয়া। বলে দি যে এই রেন্ডরা সেলফি ক্যামেরার লোকেশন দেখানোর জন্য় তৈরি করা হয়েছে। এর কভার ডিসপ্লেটির শীর্ষ-কেন্দ্রে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। Fold3 ফোনে 7.5-ইঞ্চি AMOLED মেন ডিসপ্লে, 120Hz রিফ্রেশ রেট সহ, তবে এর কাভর ডিসপ্লে 6.2-ইঞ্চি। Fold3 এর পিছনের দিকে একটি এলইডি ফ্ল্যাশ সহ vertically ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। ক্যামেরা মডিউলটির ডিজাইন ফোল্ড 2 এর চেয়ে কিছুটা আলাদা, নেরো এবং অনেকগুলি ক্লিনারও দেখা যায়। ক্যামেরা সম্পর্কে সঠিক বিবরণ এখনও জানানো হয়েনি। ফোল্ড 3 ফোনে একটি প্রাথমিক ক্যামেরা, একটি টেলিফোটো এবং একটি আলট্রা ওয়াইড সেন্সর হবে বলে আশা করা হচ্ছে। Samsung Galaxy Z Fold এর লীক রেন্ডার সম্পর্কে আপনার কী ধারণা? আমাদের কমেন্ট সেকশানে জানান। ▬▬

most popular video

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.