Carvaan Saregama Mini Kids   Review: ছোট বাচ্চাদের জন্য কবিতা, পাহাড়া এবং গল্প এর সাথে কারওয়ান মিনি কিডস হাজির

Carvaan Saregama Mini Kids Review: ছোট বাচ্চাদের জন্য কবিতা, পাহাড়া এবং গল্প এর সাথে কারওয়ান মিনি কিডস হাজির

Joyeeta Bhattacharya   |  18 Feb 2021
  • PROS
  • এই দামে দুর্দান্ত ফিচার সহ আসে স্পিকার
  • এই স্পিকারে আগের থেকে ডাউনলোড করা রয়েছে 86 টি ছড়া, 335 গল্প, 15টি শেখার টপিক এবং 33 মন্ত্র
  • বাচ্চাদের জন্য় এটি একটি ভাল বিকল্প হতে পারে
  • CONS
  • স্পিকারের দাম একটু বেশি
  • পাওয়ার বাটন শুরু হতে একটু সময় নেয়

নির্ণয়

এই স্পিকারে আগের থেকে ডাউনলোড করা রয়েছে 86 টি ছড়া, 335 গল্প, 15টি শেখার টপিক এবং 33 মন্ত্র। এর পাশাপাশি এই সমস্ত কন্টেন্ট ইংরেজি / হিন্দিতে উপলব্ধ রয়েছে। আপনি এই পুরো লিস্ট এখানে দেখতে পারবেন। কম দামে এই স্পিকারে রয়েছে চমৎকার ফিচার। আপনার বাচ্চাদের জন্য় এটি একটি ভাল বিকল্প হতে পারে।

BUY Carvaan Saregama Mini Kids
Buy now on amazon পাওয়া যাচ্ছে 2840

Carvaan Saregama Mini Kids detailed review

Saregama তার নতুন নতুন প্রোডাক্ট এর মাধ্যমে গ্রাহকরদের চমকে দেয়। সংস্থা সম্প্রতি ছোট বাচ্চাদের মাথায় রেখে 2 থেকে 10 বছর বয়সীদের জন্য Carvaan Mini Kids বাজারে নিয়ে হাজির হয়েছে। এটি একটি ব্লুটুথ স্পিকার। এই স্পিকারে আগের থেকে ডাউনলোড করা রয়েছে 86 টি ছড়া, 335 গল্প, 15টি শেখার টপিক এবং 33 মন্ত্র। এর পাশাপাশি এই সমস্ত কন্টেন্ট ইংরেজি / হিন্দিতে উপলব্ধ রয়েছে। আপনি এই পুরো লিস্ট এখানে দেখতে পারবেন।

 


Saregama Carvaan Mini Kids ফিচার্স

ছড়াগুলির মধ্যে হম্প্পি ডাম্প্টি, মেরি হ্যাড এ লিটল ল্যাম্প, রিংগা রিংগা রোজেস, জ্যাক এন্ড জিল এর মতো জনপ্রিয় কবিতা রয়েছে। স্পিকার পঞ্চতন্ত্র, আকবর ও বীরবল, রূপকথার গল্প এমনকি পৌরাণিক গল্পের মতো গল্পও সরবরাহ করে। শিক্ষাগত বিষয়বস্তুতে ফনেটিক্স, বর্ণমালা এবং পাহাড়া অন্তর্ভুক্ত করা হয়েছে, এছাড়া গায়ত্রী মন্ত্র এবং হনুমান চালিশার মতো মন্ত্র এবং ভক্তিমূলক গান যুক্ত করা হয়েছে।

Saregama Carvaan mini kisds review

Saregama Carvaan Mini Kids স্পিকারে উপর দিকে 6টি বোতাম দেওয়া হয়েছে, যার মধ্যে পাওয়ার এবং প্লে / বিরতি বোতাম, পূর্ববর্তী, পরবর্তী, ভলিউম আপ, ভলিউম ডাউন এবং রিপিট বোতাম রয়েছে। আপনি 3 থেকে 4 সেকেন্ডের জন্য পাওয়ার বোতাম টিপে স্পিকারটি স্যুইচ অন করতে পারেন।

Saregama Carvaan mini kisds review

এবং স্পিকারের বাম দিকে, মোডগুলিতে স্যুইচ করার জন্য আমাদের ডেডিকেটে বোতাম রয়েছে। এক্সটারনাল স্পিকার বা হেডফোনের সাথে কনেক্ট করার জন্য একটি ব্লুটুথ মোড (সংস্করণ 4.1) বোতাম দেওয়া হয়েছে স্পিকারের ডান দিকে 3.5mm এর অডিও জ্যাক দেওয়া হয়েছে। এছাড়াও স্পিকারের পিছনে একটি ব্যাটারি চার্জিং ইন্ডিকেটার, একটি USB-C চার্জিং পোর্ট, AUX ইনপুট পোর্ট, USB 2.0 এবং একটি রিসেট বোতাম রয়েছে।

Saregama Carvaan mini kisds review 2

যেহেতু স্পিকারে কন্টেন্ট আগে থেকে লোড করা রয়েছে, তাই এই ব্লুটুথ স্পিকারের কোনও ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন হবে না এবং আপনি কোনও বাধা ছাড়াই মিডিয়া প্লে করতে পারবেন। এর পাশাপাশি Carvaan Mini Kids স্পিকার একটি বার চার্জে 4 ঘন্টা অবধি প্লেব্যাক এর সময় দেয় এবং স্পিকারটি চার্জ করতে 2 ঘন্টা পর্যন্ত সময় নেয়।

Saregama Carvaan Mini Kids দাম

সারেগামা কারওয়ান মিনি কিডস স্পিকার রিটেল স্টোর থেকে 2,990 টাকায় কেনা যাবে। এই স্পিকার বেবি ব্লু রঙের অপশনে পাওয়া যাবে। Saregama Carvaan Mini Kids স্পিকারে দেওয়া এই ফিচার্সগুলি যদি আপনাকে ভাল লাগে তবে আপনি সংস্থার অনলাইন স্টোর থেকেও কিনতে পারেন।

Carvaan Saregama Mini Kids Key Specs, Price and Launch Date

Price:
Release Date: 11 Jan 2021
Variant: None
Market Status: Launched

Key Specs

  • Playback Time Playback Time
    NA
  • Frequency Range Frequency Range
    NA
  • Channels Channels
    NA
  • Dimensions Dimensions
    11 x 4 x 8
logo
Joyeeta Bhattacharya

Advertisements
Advertisements

Carvaan Saregama Mini Kids

Carvaan Saregama Mini Kids

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status