ফোনই না ওয়াটার পিউরিফায়ারও অ্যামাজনে ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

ফোনই না ওয়াটার পিউরিফায়ারও অ্যামাজনে ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আপনারা যদি জল পরিশুদ্ধ করার জিনিস খুঁজছিলেন তবে আজকে তা এখানে কিনতে পারেন

আপনারা যদি একটি ভাল ওয়াটার পিউরিফায়ার খুঁজছেন তবে আজকের এই অ্যামাজনের সেলের অফারটি আপনাদের কাজে আসবে। আজকে বেশ কিছু ভাল ওয়াটার পিউরিফায়ারের ওপরে অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে।

Aquafresh Swift 15 Ltr Mineral Ro+Uv+Tds Adjuster And Uf Water Purifier

আজকে এই ওয়াটার পিউরিফায়ারটি অ্যামাজনে 4,799 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 15,999টাকা বলা হয়েছে। এটি একটি RO+UV+Tds অ্যাডজাস্টার আর UF ওয়াটার পিউরিফায়ার। এটি জলকে দ্বিগুণ ভাবে পরিশুদ্ধ করে। এখান থেকে কিনুন।

Aqua Active Misty Royal Rouvuf Plastic Water Purifier – 15Ltrs, Multicolour

এটি একটি 15লিটারের ওয়াটার পিউরিফায়ার। এটি আজকে অ্যামাজনে 6,960 টাকায় কেনা যাচ্ছে। আর এর আসল দাম সাইটে 20,000 টাকা বলা হয়েছে। আর এটি মাল্টিকালারে কেনা যাবে। এটি 7 কেজি ওজনের পিউরিফায়ার। আর এর সঙ্গে একবছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

DE AquaZpure 15L 14 Stage RO UV UF TDS Alkaline Water Purifier with Full KIT

আজকে এই ওয়াটার পিউরিফায়ারটি অ্যামাজনে 4,390 টাকায় কেনা যাচ্ছে। আর এটি আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। এটি একটি 14টি স্টেজে জল পরিশুদ্ধ করে। আর এটি RO+UV+UF_TDS যুক্ত। আর এটি 5মাইক্রনের স্পুন ফ্লিটার আর 4টি এক্সট্রা নম্বর যুক্ত। এখান থেকে কিনুন।

Ruby Ro+Uv+Tds Controller Water Purifier,White & Blue

আজকে এই ওয়াটার পিউরিফায়ারটি অ্যামাজনে 6,200 টাকায় কেনা যাবে, আর এর আসল দাম সাইটে 15,000 টাকা বলা হয়েছে। আর এটি সাদা আর নিল রঙের কম্বিনেশানে পাওয়া যাবে। আর এটি হাই কোয়ালিটির 100 GPD পাম্প ম্যানুফ্যাকচারিং যুক্ত। আর এটি জাপানের UV টুবো যুক্ত। এখান থেকে কিনুন

R.K. Aqua Fresh India Zx14Stage Advanced Mineral Technology RO UV Uf Minerals TDS Adjuster Ro Water Purifier

এই জল পরিশুদ্ধ করনের মেশিনটি আজকে অ্যামাজনে 4,699 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 15,999 টাকা বলা হয়েছে। আর এটি আজকে অফ হোয়াইট কালারে কেনা যাবে। আর এটি একটি 15লিটারের ওয়াটার পিউরিফায়ার। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo