‘এবার জামাকাপড় হবে আরও সাফ/ সঙ্গে থাকলে…” ডিস্কাউন্টের সঙ্গে এই ওয়াশিং মেশিন গুলি কিনুন

‘এবার জামাকাপড় হবে আরও সাফ/ সঙ্গে থাকলে…” ডিস্কাউন্টের সঙ্গে এই ওয়াশিং মেশিন গুলি কিনুন
HIGHLIGHTS

আজকে এই তালিকায় স্যামসাংয়ের ওয়াশিং মেশিনও নিজের জায়গা করে নিয়েছে

এই দ্রুত গতির জীবনে যত সময় এগোচ্ছে মানুষের প্রতিদিনের কাজ করা অনেক মুস্কিল হয়ে পরছে। আর তাই নিত্যদিনের কাজেও এবার সবাই প্রযুক্তির সাহায্য নিচ্ছেন। আর এর মধ্যে একটি হল প্রতিদিনের জামাকাপড় কাচা। আর এর জন্যই আজকে অ্যামাজন বেশ কিছু ওয়াশিংমেশিনের ওপরে ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আজকের এই তালিকায় স্যামসাংয়ের ওয়াশিং মেশিনও নিজের জায়গা করে নিয়েছে। আসুন তবে দেখা যাক আজকে কোন কাওন ওয়াশিং মেশিনে অ্যামাজন কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Hilton 3 kg Single-Tub Washing Machine with Spin Dryer 

আজকে এই 5,999 টাকা দামের টাব ওয়াশিং মেশিনটি 48.9% য়ের ডিস্কাউন্টে অ্যামাজনে মাত্র 2,909 টাকায় কেনা যাবে। এটি যারা কম জামাকাপড় কাচার জন্য বা সিঙ্গেল দের জন্য একটি ভাল আর কাজের ওয়াশিং মেশিন। এখান থেকে কিনুন।

BPL 6.2 kg Fully-Automatic Top Loading Washing Machine 

এই BPL য়ের টপ লোডিং ওয়াশিং মেশিনটি আজকে 33.36% ডিস্কাউন্টে অ্যামাজনে 9,990 টাকায় কেনা যাচ্ছে। আর এটির আসল দাম সাইটে 14,990 টাকা বলা হয়েছে। এটি আজকের অফারে কিনলে আপনাদের 5,000 টাকা সেভ হবে। এটি একটি ফুল অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন আর এটি একটি 6.2 কেজির মেশিন। এর সঙ্গে ১ বছরের কম্প্রাএসিভ ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mitashi 7.5 kg Fully Automatic Top Loading Washing Machine 

এই ওয়াশিংমেশিনটি আজকে 35.00% ডিস্কাউন্টের পরে 11,690 টাকায় কেনা যাবে। এই টপলোডেড ওয়াশিং মেশিনটির আসল দাম সাইটে 17,999 টাকা বলা হয়েছে। এটি 7.5kg র ওয়াশিং মেশিন আর এটি 600RPM হায়ার স্পিন স্পিদ যুক্ত। এটি তাড়াতাড়ি জামাকাপর ড্রাই করে দেয়। এখান থেকে কিনুন।

Samsung 6.2 kg Fully-Automatic Top Loading Washing Machine 

স্যামসাংয়ের এই 6.2 কেজির ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আজকের সেলে অ্যামাজন থেকে 15,090 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 18,990 টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 20.54% টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে। এটি একটি টপ লোডের ওয়াশিং মেশিন। এখান থেকে কিনুন।

Samsung 7 kg Fully-Automatic Top Loading Washing Machine 

আজকের এই ওয়াশিং মেশিনের তালিকায় আরও একটি স্যামসাং ওয়াসিং মেশিন নিজের জায়গা করে নিয়েছে। আর এটি আজকে 23,690 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 28,490 টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 16.85% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এটি একটি 7 কেজির ফুল অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন।আজকে এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

IFB 6 kg Fully-Automatic Front Loading Washing Machine 

আজকে এই ওয়াশিং মেশিনটি অ্যামাজনে 18.61% ডিস্কাউন্টের পরে 20,990 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 25,790 টাকা বলা হয়েছে। এটি আজকে এখানে কিনলে আপনারা 4,800 টাকা সেভ করতে পারবেন। এটি একটি 6 কেজির ওয়াশিং মেশিন । এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo