ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনের দারুন ডিল ফ্লিপকার্টে

ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনের দারুন ডিল ফ্লিপকার্টে
HIGHLIGHTS

এই ওয়াশিং মেশিন গুল সবই ফুল অটোমেটিক

এগুলি ফ্রন্ট লোড মেশিন

আপনারা যদি একটি ভাল ওয়াশিং মেশিন কিনতে চান তবে আজকে আপনারা এই সব দারন ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিন ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। আর আজকে আমরা এখানে আপনাদের জন্য ফ্লিপকার্টের সেই সব ওয়াশিং মেশিনের একটি ডিল নিয়ে এসেছি।

আর আপনারা যদি এখান থেকে কোন ওয়াশিং মেশিন কিনতে চান তবে এর থেকে আপনারা সেই সব দারুন ওয়াশিং মেশিন কিনতে পারবেন।

Midea 6 kg Fully Automatic 

আপনারা এই ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 13,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,499 টাকা বলা হয়েছে। আর এটি একটি 6কেজির ওয়াশিং মেশিন। এর সর্বাধিক স্পিড 1000RPH। এখান থেকে কিনুন।

Mitashi 7 kg Fully Automatic

এই মিতাশির 7কেজির ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 17,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 22,990 টাকা বলা হয়েছে। এটি এক্সচেঞ্জ অফার আর EMI তেও কিনতে পারবেন। এর সর্বাধিক স্পিন স্পিড 1000rpm। এখান থেকে কিনুন।

Haier 6 kg Fully Automatic 

হায়ারের এই 6কেজির ফুল অটোমেটিক ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 21,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 23,920 টাকা বলা হয়েছে। এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

IFB 6 kg 2D Wash

আপনারা আজকে এই 6কেজি ওজনের 2D ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি এখান থেকে মাত্র 20,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 23,390 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা নো কস্ট EMI তে কিনতে পারবেন। এর সঙ্গে আছে স্পেয়ার পার্টের 10 বছরের ওয়ারেন্টি। এখান থেকে কিনুন।

Lloyd 6 kg 

লিলেডয়ের এই 6কেজি ওজনের ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা আজকে এখানে 20,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 25,290 টাকা বলা হয়েছে। আর এটি একটি ইন বিল্ট হিটার যুক্ত। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Digit.in
Logo
Digit.in
Logo