ফ্লিপকার্টে ওয়াশিং মেশিন ধামাকা, দারুন ডিলে অটোমেটিক ওয়াশিং মেশিন

ফ্লিপকার্টে ওয়াশিং মেশিন ধামাকা, দারুন ডিলে অটোমেটিক ওয়াশিং মেশিন
HIGHLIGHTS

এখানে সব অটোমেটিক ওয়াশিং মেশিনে ডিল পাওয়া যাচ্ছে

আপনারা দারুন সব ওয়াশিং মেশিন ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন

ফ্লিপকার্টে দারুন সব ওয়াশিং মেশিনের ওপরে দারুন ডিল অফার করছে। এখানে আপনারা কম দামে দারুন সব টপ লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে পারবেন। আর এই মেশিন গুলি আপনার পছন্দ ও বাজেট অনুসারেই এখানে রাখা হয়েছে।

আপনারা যদি কাচাকাচির কাজ সহজ করার জন্য ওয়াশিং মেশিন কিনতে চান তবে আপনারা এখানে সেই সব মেশিন পেয়ে যাবেন। আসুন তবে এবার আমরা আজকের এই ডিল গুলি একবার দেখে নি।

Bosch 6.5 kg Fully Automatic Top Load Washing Machine

আপনারা আজকে এই বোসের অটোমেটিক টপ লোড ওয়াশিং মেশিনটি মাত্র 15,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 17,600 টাকা বলা হয়েছে। এটি আপনারা EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Onida 6.2 kg Fully Automatic Top Load Washing Machine

ওনিডার এই টপ লোড 6.2 কেজির ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা আজকে এখানে আমত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,900 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Samsung 6.2 kg Fully Automatic Top Load Washing Machine

স্যামসাংয়ের এই গ্রে কালারের 6.2 কেজি ওজনের ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা আজকে এখানে মাত্র 13,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,100 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

LG 6.2 kg Inverter Fully Automatic Top Load Washing Machine 

সিলভার আর সাদা রঙে এই LG র 6.2 কেজির ওয়াশিং মেশিনটি আপনারা আজকে এখানে 15,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 15,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

IFB 6 kg 2D Wash Fully Automatic Front Load Washing Machine with In-built Heater 

ইন বিল্ট হিটার সহযোগে এই IFB র ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 21,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 23,390 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Samsung 6.2 kg ActivWash+ Fully Automatic Top Load Washing Machine

আপনারা এই স্যামসাংয়ের ওয়াশিং মেশিনটি এখানে মাত্র 16,300 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,890 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Whirlpool 6.2 kg Fully Automatic Top Load Washing Machine

এই 6.2 কেজির টপ লোড ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 13,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 16,800 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo