Paytm মলে এবার আলোর উৎসবের আগে লাইটে মহাক্যাশব্যাক

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Nov 2018
HIGHLIGHTS

আজ থেকে শুরু হওয়া এই মহাক্যাশব্যাক অফার আপনারা দারুন সব লাইট গুলি দারুন ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন

Paytm মলে এবার আলোর উৎসবের আগে লাইটে মহাক্যাশব্যাক

#IBMCodePatterns, a developer’s best friend.

#IBMCodePatterns provide complete solutions to problems that developers face every day. They leverage multiple technologies, products, or services to solve issues across multiple industries.

Click here to know more

Advertisements

আলোর উৎসব দিওয়ালী আসতে আর বেশি বাকি নেই। আর কিছু দিন পরেই সারা দেশ ‘আলোকের ঝর্নাধারায়’ ভেসে উঠবে। আর সেই সময়ে সবাই নিজের বাড়ি আলোকিত করবেন, আর তাই আজকে আমরা আপনাদের কাছে দারুন সব লাইটের ওপরে পেটিএমমলের কিছু দারুন অফার নিয়ে এসেছি। আজ থেকে শুরু হওয়া এই মহাক্যাশব্যাক অফার আপনারা দারুন সব লাইট গুলি দারুন ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। আসুন তবে সেই লাইটের অফার গুলি সহজে নিজের করে নেওয়া যাক, আর এই অফার গুলি একবার দেখে নেওয়া যাক।

Decorate India Small matki crystal akhand diya Brass Table Diya

আজকের পেটিএমমলের মহাক্যাশব্যাক অফারে এই দারুন দিয়াটি আপনারা 325 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে যদি আপনারা HOME20 প্রোমোকোডটি ব্যাবহার করেন তবে ক্যাশব্যাকের পরে এটি মাত্র 260 টাকায় আপনার হতে পারে। এখান থেকে কিনুন।

Somil Royal Chandelier Decorate

আজকে এই দারুন দেখতে লাইটটি আপনারা পেটিএমমলের সেলে মাত্র 2,159 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 7,599 টাকা বলা হয়েছে। আর এটি আজকের সেলে আপনারা যদি HOME50 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে ক্যাশব্যাকের পরে এটি মাত্র 1,079 টাকায় আপনার হতে পারে। এখান থেকে কিনুন।

Starvis Light Sensor Color Changing Mushroom 

এই নতুন ধরনের লাইটটি আপবনারা আজকে মাত্র 239 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম সাইটে 499 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা HOME20 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে এটি আপনারা আজকে ক্যাশব্যাকের মধ্যে মাত্র 191 টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Tuelip Star Master Dream Color Changing Rotating Projection Lamp 

আজকে এই ডিম লাইটটি আপনারা এই মহাক্যাশব্যাক অফারে মাত্র 599 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা SAVEBIG প্রোমোকোডের মাধ্যমে কিনলে মাত্র 299 টাকায় ক্যাশব্যাকের পরে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Marketwala Inspire Cloud Color Changing Automatic Sensor Led

আজকে আপনারা এই অটোমেটিক সেন্সার লেডটি এই সেলে মাত্র 269 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 699 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা আজকে HOME20 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে এটি ক্যাশব্যাকের পরে মাত্র 215 টাকায় আপনার হতে পারে। এখান থেকে কিনুন।

Discount4product Modern Ceiling Light

আজকে আপনারা এই দারুন লাইটটি মাত্র 5,500 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 6,999 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা আজকে HOME20 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে এটি আপনারা মাত্র 4,400 টাকায় ক্যাশব্যাকের পরে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Susajjit Beautiful Mosaic work Glass Lamps 

আজকে এই দারুন সুন্দ্র লাইটটি মাত্র 924 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,899 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা HOME20 প্রোমোকোডের মাধ্যমে ক্যাশব্যাকের পরে মাত্র 739 টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Marble table lamp

এই সুন্দর দেখতে মার্বেলের টেবেল ল্যাম্পটি আপ নারা আজকে মাত্র 2,199 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4999 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা HOME20 প্রোমোকোডের মাধ্যমে কিনলে ক্যাশব্যাকের পরে মাত্র 1,759 টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

logo
Digit Bangla

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status