ঠান্ডা জলের মজায় মাততে ফ্রিজের দারুন ডিল এল ফ্লিপকার্টে

ঠান্ডা জলের মজায় মাততে ফ্রিজের দারুন ডিল এল ফ্লিপকার্টে
HIGHLIGHTS

এই ডিলে সিঙ্গেল আর ডাবাল ডোর দুরকম ফ্রিজই আছে

ফ্লিপকার্টে এই অফার পাওয়া যাচ্ছে

একাধিক ব্র্যান্ডের ওপরে দারুন অফার

যা গরম পরেছে তাতে টিকে থাকা মুস্কিল হচ্ছে, আর এই সময়ে এক গ্লাস ঠান্ডা জল যেন প্রান ফিরিয়ে দেয়। আর আপনার বাড়ির ফ্রিজ যদি এই সময়ে আপনি চেঞ্জ করতে চান বা একদম প্রথম বাইরে গেছেন একটি ফ্রিজ একান্ত দরকার হয়ে পরেছে, কিন্তু কোন ফ্রিজ কিনবেন আর দামই বা কেমন বুঝে উঠতে না পারেন তবে আমাদের আজকের এই ফ্রিজের ডিলের তালিকাটি আপনাদের জন্য দারুন কাজে আসবে।

আজকে ফ্লিপকার্ট দারুন সব ফ্রিজে দারুন ডিল দিচ্ছে। এখানে আপনারা সিঙ্গেল আর ডাবাল ডোর দুরকমের ফ্রিজই কিনতে পারবেন। আর আছে একাধিক ব্র্যান্ডের বিশাল সম্ভার। তবে আর দেরি কিসের আসুন দেখুন আর ফ্রিজ পছন্দ হলে তা এখান থেকে সহজে নিজের করে নিন।

Samsung 192 L Direct Cool Single Door Refrigerator

আপনারা এই স্যামসাংয়ের রেফ্রিজেরেটারটি মাত্র 11,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 14,490 টাকা বলা হয়েছে। এটি একটি 192 লিটারের ফ্রিজ। আর এই সিঙ্গেল ডোর রেফ্রিজেরেটারটি দুটি স্টার যুক্ত। এখান থেকে কিনুন।

Whirlpool 200 L Refrigerator

আপনারা আজকে এই ওয়ার্লপুলের রেফ্রিজেরেটারটি মাত্র 13,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 16,650 টাকা বলা হয়েছে। এটি 200 লিটারের ফ্রিজ। আর এটি থ্রি স্টার যুক্ত। এখান থেকে কিনুন।

LG 190 L Refrigerator

আপনারা এলজির এই ফোর স্টার যুক্ত 190 লিটারের সিঙ্গেল ডোর ফ্রিজটি আজকে এখানে মাত্র 13,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,490 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Whirlpool 215 L Refrigerator

দারুন দেখতে এই ওয়ার্লপুলের রেফ্রিজেরেটারটি আপনারা আজকে এখানে 14,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 17,700 টাকা বলা হয়েছে। আর এটি একটি 215লিটারের ফ্রিজ যা তিনটি স্টার যুক্ত। এখান থেকে কিনুন।

LG 260 L Frost Free Double Door Refrigerator 

আপনারা আজকে এই এলজির 260 লিটারের ডাবাল ডোর ফ্রিজটি এখানে মাত্র 24,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 30,690 টাকা বলা হয়েছে। এটি একটি ফোর স্টারের ফ্রিজ। আর এটি ফ্রস্ট ফ্রি রেফ্রিজেরেটার। এখান থেকে কিনুন।

Samsung 345 L Frost Free Double Door Convertible Refrigerator

আপনারা আজকে এই কনভার্টেবেল ফ্রস্ট ফ্রি স্যামসাং ফ্রিজটি এখানে মাত্র 33,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 44,000 টাকা বলা হয়েছে। আর এটি 345 লিটার ক্ষমতা সম্পন্ন ফ্রিজ। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo