AMAZON PRIME DAY : সেরা আর সব থেকে খারাপ রেফ্রিজেরেটার ডিল

AMAZON PRIME DAY : সেরা আর সব থেকে খারাপ রেফ্রিজেরেটার ডিল
HIGHLIGHTS

2019 সালের অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হয়ে গেছে

এখানে আমরা সব থেকে ভাল আর খারাপ রেফ্রিজেরেটার ডিলের বিষয়ে বলব

 

এখন Amazon Prime Day Sale লাইভ হয়ে গেছে আর গ্রাহকরা এর জন্য অনেক দিন ধরেই অপেক্ষায় ছিলেন। এই ডিলে রেফ্রিজেরেটারও ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে। এখানে যেমন অনেক ভাল ডিল আছে তেমনি আছে কিহু খারাপ ডিলও। আর আজকে আমরা এখানে সেই বিষয়েই আপনাদের বলব, আর এবার আপনারা আপনাদের মতন করে সেই সব ডিলের বিষয়ে জানতে ও সচেতন হতে পারবেন। তবে আসন এই ডিলের কিছু ভাল আর খারাপ রেফ্রিজেরেটার ডিলের বিষয়ে আমরা দেখে নি।

 

কিছু ভাল ডিল

Koryo 509 L Inverter Frost Free Side-by-Side Refrigerator ( এখানে ক্লিক করুন)

অ্যামাজন ডিল প্রাইস 37, 990 টাকা

এই ইনভার্টার ফ্রস্ট ফ্রি সাইড বাই সাইড রেফ্রিজেরেটার আইস বিল্ড আপনার জন্য অটো ডিফ্রসট প্রযুক্তির সঙ্গে এসেধে। আর এটি একটি হাই ফারওয়্যারের মতন R600a যুক্ত। এটি ইনভার্টার যুক্ত আর এটি 509L ক্ষমতা যুক্ত রেফ্রিজেরেটারকে 5 বা তার বেশি মানুষের জন্য দরকারি বলে দাবি করা হয়েছে। এতে একটি ডিজিটাল ডিসপ্লে, টাচ বটন কন্ট্রোল, সুপার ফ্রিজ/ রেফ্রিজেরেটার ফাংশান আর মাল্টি ডিজিটাল সেন্সার আছে। কোম্পানি এর সঙ্গে ১০ বছরের ওয়ারেন্টি দিয়েছে।

BPL 690 L Frost Free Side-by-Side Refrigerator (R690S2)( এখানে ক্লিক করুন )

অ্যামাজন ডিল প্রাইস 55,990 টাকা

এই BPL ফ্রি সাইড বাই সাইড রেফ্রিজেরেটার আইস বিল্ড আপ বন্ধ করার জন্য অটো ডিফ্রস্ট প্রযুক্তির সঙ্গে এসেছে। 690L ক্ষমতা যুক্ত রেফ্রিজেরেটার 5 বা তার বেশি মানুষের পরিবারের জন্য উপযুক্ত। আর এটি ও ১০ বছরের ওয়ারেন্টির সঙ্গে এসেছে। কোম্পানি দাবি করেছে যে এটি প্রায় 1.4 ইউনিট/ প্রতিদিন ক্ষমতা যুক্ত।

কিছু খারাপ ডিল

LG 471 L 4 Star Wi-Fi Inverter Frost-Free Double-Door Refrigerator (এখানে ক্লিক করুন)

অ্যামাজন প্রাইস ডিলঃ 56,490 টাকা

এটি সব থেকে খারাপ শ্রেনীর ডিল, তবে এর মানে এই যে এর ভেতরের জিনিস আকর্ষণীয় নয়। এটি খারাপের তালিকায় থাকার কারণ এই যে এর ডিল প্রাইস তেমন কিছু না। এটি একটি প্রাইম ডে সেল হিসাবে বিশেষ কিছু না। এই স্মার্ট রেফ্রিজেরেটারে 471 লিটার ক্ষমতার আর 4 স্টার রেটিং যুক্ত। এটি ইনভার্টার কনপ্রেস বন্ধ করার জন্য সাহায্য করে। এতে ডোর কুলিং+ টেক তাপমাত্রার মধ্যে বানানো হয়েছে।

Bosch 655 L Frost Free Side-by-Side Refrigerator (এখানে ক্লিক করুন)

অ্যামাজন ডিল প্রাইসঃ 1,10,490 টাকা

এই ডিল অফারটিও প্রাইম ডে সেল হিসাবে এমন কিছু না। এড়ু 655l ক্ষমতা যুক্ত। আর এই মেশিনটি 5 বা তার বেশি মানুষের জন্য ভাল বলে বলা হয়েছে। এতে কোম্পানির ১০ বছরের ওয়ারেন্টি আছে।

 

 

 

Digit.in
Logo
Digit.in
Logo