XIAOMI ভারতে তাদের নতুন MI পোর্টেবেল MOUSE লঞ্চ করেছে

XIAOMI ভারতে তাদের নতুন MI পোর্টেবেল MOUSE লঞ্চ করেছে
HIGHLIGHTS

এই ডিভাইসটি ABS প্লাস্টিক দিয়ে তৈরি হয়েছে

এর দাম 499 টাকা

শাওমি ভারতে একটি পরিচিত ব্র্যান্ড আর এবার তারা ভারতে তাদের Mi Portable Mouse লঞ্চ করেছে। চিনে শাওমির অনেক প্রোডাক্ট আছে যা এবার ধিরে ধিরে ভারতে আসা শুরু করেছে। আর এই প্রোডাক্ট গুলির মধ্যে ওয়াটার পিউরিফায়ার, এয়ার পিউরিফায়ার, টিভি, নেটওয়ার্কিং ইকুইপমেন্ট ইত্যাদি আছে। আর বাজারে লঞ্চ হওয়া নতুন প্রোডাক্ট Mi Mouse টি কালো আর সাদা রঙে পাওয়া যাবে।

লাইট দেখতে এই মাউসটি ABS প্লাস্টিক মেটিরিয়াল দিয়ে তৈরি হয়েছে। আর কোন ব্যাটারি ছাড়া মাউসের ওজন 70 গ্রামের। ভাল কন্ট্রোলের জন্য ডিভাইসটি ফটোইলেক্ট্রিক সেন্সারের সঙ্গে এসেছে আর মাউস সঠিক কন্ট্রোল করার জন্য 1200DPI ফাংশানে কাজ করে। শাওমি অ্যাডজাস্টেবেল 1200 DPI সেটিংস এনেবেল করেনি।

2.4GHz ডোঙ্গাল ব্যাবহার করে আপনারা যে কোন ল্যাপটপ বা পিসি তে এই ওয়ারলেস মাউসটি ব্যাবহার করতে পারবেন। এই ডিভাইসে সিঙ্গেল AA ব্যাটারি সাপোর্ট আছে আর এই ডিভাইসে নিচে অন অফ সুইচ আছে। আর আপনারা মি স্টোর থেকে এটি 499 টাকায় কিনতে পারবেন।

কোম্পানি গত বছর ভারতে তাদের Mi Smart Water Purifier য়ের কথা জানিয়েছিল যা মিনিমাল ডিজাইনের সঙ্গে এসেছ আর 7 লিটারের জলের ট্যাঙ্কের সঙ্গে ওয়াটার পিউরিফায়ারে শুধু দুটি বটন দেওয়া হয়েছে। Mi Smart Water Purifier তিনটি আলাদা আলাদা ভাবে জল পরিশুদ্ধ করে। প্রথম কার্টেজে পলিকার্বোনেট কটন আর অ্যাক্টিভেট কার্বনের সঙ্গে এসেছে। আর দ্বিতীয় কার্টেজে RO প্রযুক্তি আছে আর তৃতীয় কার্টেজটি পোস্ট অ্যাক্টিভেটেড কার্বনের সঙ্গে আসবে। আর এটি ওয়াটার টেকে UV দিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo