OnePlus Monitors আসছে ভারতে, 12 ডিসেম্বর লঞ্চ করছে X27 এবং E24

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 02 Dec 2022 18:34 IST
HIGHLIGHTS
  • OnePlus এবার মনিটরের বাজারে পা রাখতে চলেছে

  • 12 ডিসেম্বর জোড়া মনিটর লঞ্চ করতে চলেছে এই সংস্থা

  • X27 এবং E24 লঞ্চ করতে চলেছে শীঘ্রই

OnePlus Monitors আসছে ভারতে, 12 ডিসেম্বর লঞ্চ করছে X27 এবং E24
Image: 91Mobiles

OnePlus ক্রমেই তাদের পরিধি বাড়িয়েই চলেছে। স্মার্টফোন দিয়ে ব্যবসা শুরু করলেও এখন বাজারে এই সংস্থার TWS ইয়ারবাড থেকে শুরু করে নেকব্যান্ড হেডফোন, স্মার্টওয়াচ, থেকে টিভি সবই পাওয়া যায়। এবার নবীনতম সংযোজন হিসেবে যুক্ত হল মনিটর। হ্যাঁ, OnePlus এবার মনিটর বিক্রি করতে শুরু করল বাজারে। চলতি মাসেই ভারতে একসঙ্গে দুটি মনিটর আনতে চলছে OnePlus। জানা গিয়েছে আগামী 12 তারিখ ভারতে আসছে X27 এবং E24 মনিটর দুটো।

OnePlus তাদের যে অফিসিয়াল টুইটার (Twitter) হ্যান্ডেল আছে সেখানে এই দুটো মনিটরের ছবি পোস্ট করেছে। OnePlus যে টুইট করেছে, সেখানে তারা লিখেছে, 'মনিটরের জগতে নতুন দিগন্তের উন্মোচন করবে OnePlus Monitors।' শুধু যে OnePlus এর তরফে এই টুইট করা হয়েছে সেটা নয়, একই সঙ্গে OnePlus এর যে ভারতীয় বিভাগ রয়েছে সেখানে বেশ কয়েকটি ছবি পোস্ট করা হয়।  লঞ্চের আগেই এক ঝলক দেখে নিন এই মনিটরে কী কী ফিচার পাবেন? দাম কত হবে এই মনিটরের? রইল সমস্ত তথ্য।

কী কী থাকবে OnePlus এর মনিটরগুলোতে? 

জানা গিয়েছে OnePlus X27 মনিটরটির সাইজ হবে 27 ইঞ্চি এবং OnePlus E24 মনিটরটি 24 ইঞ্চির হবে। এই দুই মনিটরের মধ্যে একটি মনিটর হবে মিড রেঞ্জের আরেকটি হবে দামী। OnePlus এর তরফে জানানো হয়েছে যে OnePlus X27 মনিটরটি গেম খেলার জন্য ব্যবহার করা যাবে, একই সঙ্গে এটা নানাবিধ কাজেও ব্যবহার করা যাবে। ফলে এটি একটি মাল্টিপারপোজ মনিটর হতে চলেছে। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন উন্নতমানের ডিসপ্লে। আর যাঁদের ঘনঘন মনিটর ব্যবহার করতে হয় তাঁদের জন্য E24 মনিটরটি দারুন উপযোগী হতে চলেছে বলে জানা গিয়েছে।

Oneplus X27 and E24 Monitors

তবে OnePlus X27 এবং OnePlus E24 মনিটর দুটির দাম কত হবে ভারতে সেটা এখনও জানা যায়নি। কোথা থেকে গ্রাহকরা এই মনিটর দুটো কিনতে পারবেন সেই বিষয়েও কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর অনুযায়ী OnePlus E24 মনিটরটির দাম X27 মনিটরটির থেকে অনেকটাই কম হবে বলে জানা গিয়েছে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

OnePlus Monitor X 27, E 24 all set to debut in India on December 12

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল