রিলায়েন্স জিও ফাইবার কে জোর টক্কর এয়ারটেলের

দ্বারা Digit Bangla | আপডেট করা Sep 12 2019
রিলায়েন্স জিও ফাইবার কে জোর টক্কর এয়ারটেলের

Go from OpenAPI-to-GraphQL in 2 minutes

Create GraphQL interfaces in minutes and build mobile or client apps quicker. Leverage free, open source IBM Code Patterns.

Click here to know more

HIGHLIGHTS

এয়ারটেল XStream ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা রিলায়েন্স জিওফাইবারের পরে ঘোষনা করা হয়

এয়ারটেল XStrem ফাইবার পরিষেবার প্ল্যান 699 টাকা থেকে শুরু হচ্ছে

জিওফাইবার আর এয়ারটেল XStream হোম ইন্টারনেট পরিষেবা দেবে

ভারতে রিলায়েন্স জিওফাইবার লঞ্চ হয়েছে সবে কয়েক দিন হয়েছে আর এর মধ্যে এয়ারটেল তাদের Xstream ফাইবার পরিষেবা নিয়ে এসেছে। এয়ারটেলের এই নতুন ব্রডব্যান্ড পরিষেবা রিলায়েন্স জিওর 1GBps স্পিডের 3999 টাকা দামের প্ল্যানকে করা টক্কর দেবে। এই ঘোষনা কোম্পানি তাদের XStream আর এক্সট্রিম বক্স আর এক্সট্রিম স্টিক আনার রে করেছে। আর নতুন এয়ারটেল এক্সট্রি ফাইবার পরিষেবা এখন বাড়ির জন্য, ছোট অফিস/ বাড়ির অফিস (SOHO)  আর ছট কমার্শিইয়ালের জন্যে দিল্লি, কলকাতা, গুরগাও, গাজিয়াবাদ, মুম্বাই, পুনে, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, চেন্নাই, ফরিদাবাদ, চন্ডিগর, ইন্দোর, জয়পুর আর আহমেদাবাদের জন্য এনেছে।

এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের দাম আর প্ল্যান

এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান শুরু হচ্ছে 799 টাকা থেকে আর এর সর্বাধিক মূল্য 3,999 টাকা। আর এই প্ল্যানে এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড পরিষেবার বেসিক হচ্ছে 799 টাকা। আর এতে 100Gb ডাটা প্রতিমাসের হিসাবে 40Mbps স্পিড আর আনলিমিটেড লোকাল আর STD কলে হচ্ছে। আর এর সঙ্গে আছে অতিরিক্ত 200GB ডাটা যা ছয় মাসের জন্য পাওয়া যাবে।

এন্টারটেনমেন্ট প্ল্যান 1,099 টাকায় এসেছে যা 300GB ডাটা প্রতিমাসে দিচ্ছে 100Mbps স্পিডে। আর এর সঙ্গে আছে অতিরিক্ত 500GB বোনাস ডাটা ছয় মাসের জন্য আর এর সঙ্গে আপনারা এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাবেন আর সঙ্গে আছে তিন মাসের নেটফ্লিক্স আর Zee5 প্রিমিয়ান আর এয়ারটেল এক্সত্রিম কানেকশানের সুবিধা। এর পড়ে আছে 300Mbps য়ের স্পিডের প্রতি মাসের 600GB র প্ল্যান, যা একই অ্যাডিশানাল বেনিফিটের সঙ্গে এসেছে আর সঙ্গে আছে 1000GB র ছয় মাসের বোনাস ডাটা।

এয়ারটেল এক্সট্রিমের শেষ দুটি ফাইবার পরিষেবাকে VIP আর আল্ট্রা বলা হচ্ছে যার দাম যথাক্রমে 1,999 টাকা আর 3,999 টাকা। এই দুটি প্ল্যানেই আছে এক বছরের অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান আর তিন মাসের নেটফ্লিক্স আর এয়ারটেল এক্সট্রিম আর Zee5 য়ের ফ্রি অ্যাক্সেস। এই VIP প্ল্যানে আছে 100Mbps য়ের আল্ট্রা অপশান যা 1GB পর্যন্ত স্পিড অফার করে। আর এর সঙ্গে অবশ্য কিছু টার্ম আর কন্ডিশান দেওয়া হয়েছে।।

logo
Digit Bangla

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.