REALME বাডস এয়ার এবার আপনারা ওপেন সেলে পাবেন

REALME বাডস এয়ার এবার আপনারা ওপেন সেলে পাবেন
HIGHLIGHTS

ফ্লিপকার্ট আর রিয়েলমি ডট কমে পাওয়া যাচ্ছে

এর দাম 3,999 টাকা

রিয়েলমি তাদের ইয়ারবাডস Realme Buds Air এবার ওপেন সেলে নিয়ে এসেছে। এবার আপনারা এই ইয়ার বাডস যে কোন সময়ে ফ্লিপকার্ট আর রিয়েলমি ডট কম থেকে কিনতে পারবেন। গত মাসে কোম্পানি Realme X2 স্মার্টফোনের সঙ্গে এটি ভারতে লঞ্চ করেছিল। আর রিয়েলমি দাবি করেছে যে এই ইয়ারবাডস আপনারা চার্জ কেসের ওয়ারলেস চার্জিংয়ের পরে মোট 17 ঘন্টার মিউজিক প্লেব্যাক দিতে পারবে।

রিয়েলমি বাডস এয়ার কোম্পানি 3,999 টাকা দামে লঞ্চ করেছে আর এটি ব্ল্যাক, হোয়াইট আর হলুদ রঙে কেনা যাবে।

স্পেক্সের ক্ষেত্রে এতে আপনারা বেশ কিছু সুবিধা পাবেন। সব থেকে আগে আপনাদের বলে রাখি যে এই ওয়ারলেস বাডসে একটি কাস্ট ম আর একটি চিপ আছে। আর কোম্পানি স্পষ্ট ভাবে বলে দিয়েছে যে এই চিপ “সুপার লো লেটেন্সি” গেমিং মোডের মতন স্ট্যান্ড আউট সুবিধা দেবে। আর রিয়েলমি দাবি করেছে যে এই মডেলটি অডিও ওয়েবলিং বা ওয়েবলিংয়ে প্রায় অর্দ্ধেক করতে পারবে। আর কোম্পানি এই বাডস এয়ারইয়ে LCP অ্যাডভান্স মাল্টি লেয়ার কম্পোজেটড ডায়াফ্রেম আর 12mm অডিও ড্রাইভ আছে।

চার্জিংয়ের ক্ষেত্রে USB Type C পোর্ট আছে যা 10W ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। আর বাডস এয়ার ইনস্ট্যান্ট অটো কানেক্টার, অপ্টিকাল সেন্সারের সঙ্গে স্মার্ট ইন ইয়ার ডিটেকশান, টাচ কন্ট্রোল, বিল্ট ইন গুগল অ্যাসিস্টেন্স সাপোর্ট আছে। আর রিয়েলমি পেয়ারিং গুগল ফাস্ট পেয়ার সাপোর্টও আছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo