নতুন Bullets Wireless earphones ইন্টারনেটে দেখা গেল, OnePlus 6T য়ের সঙ্গে লঞ্চ হবে

নতুন Bullets Wireless earphones ইন্টারনেটে দেখা গেল, OnePlus 6T য়ের সঙ্গে লঞ্চ হবে
HIGHLIGHTS

OnePlus 6T স্মার্টফোনটির বিষয়ে অনেক খবর সামনে এসেছে আর এও জানা গেছে যে OnePlus 6 য়ের একটি আপগ্রেটেড ভার্সান হিসাবে এটি লঞ্চ করা হবে

এখনও OnePlus 6T স্মার্টফোনটিকে নিয়ে একের পর এক বিভিন্ন খবর সামনে আসছে। আর এই ডিভাইসটি এর আগের খবর অনুসারে T-Mobile য়ের মাধ্যেম খবর পাওয়া গেছিল। আর এর ডিল থেকে আমরা এক্রতি ভাল ডিলের বিষয়ে জানতে পেরেছি। আর এছাড়া এই ডিভাইসটি মানে OnePus 6T স্মার্টফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকতে পারে।

এই ডিভাইসের বিষয়ে এখন একের পর এক খবর আসতে থাকছে। এখন OnePlus 6T স্মার্টফোনটির বিষয়ে নতুন খবর Bullet Wirless Headphones য়ের বিষয়ে জানা গেছে। আর মনে করা হচ্ছে যে এই হেডফোনটি OnePlus 6T য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

OnePlus 6T র বিষয়ে একটি লিকে এর ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর এই লিকে এই ডিভাইসের একটি ট্রিপেল ক্যামেরা সেটআপের কথা জানা গেছে। সম্প্রতি কিছুটা এরকমই আমরা Oppo র Oppo R17 Pro স্মার্টফোনে দেখেছিলাম কোম্পানি এই ফোনটি চিনে ট্রিপেল ক্যামেরা সঙ্গে লঞ্চ করেছি। আর OnePlus ও খুব তাড়াতাড়ি তাদের OnePlus 6T ফোনটিকে এই ক্যামেরা সেট আপের সঙ্গে লঞ্চ করতে পারে।

আর এর আগের খবর অনুসারে এই ফোনের ট্রিপেল ক্যামেরা সেটআপের নিচে নচ থাকার কথা। আর সম্প্রতি একটি লিকে আগামী OnePlus 6T ফোনের বক্সের বিষয়ে জানা গেছে। বক্সে একটি স্কেচ দেখা গেছে আর যা থেকে এই ডিভাইসের ফ্রন্টের বিষয়ে জানা গেছে। যে এটি ওয়াটারড্রপ নচ আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিণ্ট সেন্সার যুক্ত। আর আর হতে পারে যে OnePlus 6 আর OnePlus 6T য়ের মধ্যে এটাই পার্থক্য হবে।

আর এছাড়া আসা করা হচ্ছে যে OnePlus 6T ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকবে আর এর র‍্যাম 8Gb আর এর স্টোরেজ 256GB হবে। আর এই ফোনের ডিসপ্লেরে একটি ছোট নচ থাকবে। আর এই ফোনের অক্সিজেন ভার্সান OS য়ে অ্যান্ড্রয়েড 9.0 পাই য়ের সঙ্গে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo