19 জুন কিনতে পাওয়া যাবে OnePlus Bullets Wireless হেডফোন

19 জুন কিনতে পাওয়া যাবে OnePlus Bullets Wireless হেডফোন
HIGHLIGHTS

এই হেডফোনটি গত মাসে OnePlus6 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর কিছু মার্কেটে পাওয়া যাচ্ছে যার মধ্যে উত্তর আমেরিকা আর ইউরোপ আছে

OnePlus Bullets Wireless ইন-ইয়ার হেডফোন 19জুন দুপুর 12টায় সেলের জন্য পাওয়া যাবে। এই হেডফোনের দাম 3,990টাকা আর কোম্পানির ভারতের ওয়েবসাইট oneplus.in য়ে এটি কেনা যাবে। আর এই হেডফোনটি গত মাসে OnePlus6 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর কিছু আন্তর্জাতিক বাজারে এটি পাওয়া যায় যার মধ্যে উত্তর আমেরিকা আর ইউরোপ আছে।

OnePlus Bullets Wirless গত বছরের OnePlus Bullets v2 ওয়ার্ড ইন-ইয়ার হেডফোনের যায়গা নেবে আর এই নতুন ডিভাইসটি নেকবেন্ড-স্টাইল ডিজাইনের সঙ্গে আনা হয়েছে আর যার সঙ্গে একটি ছোট কেবেল নেকডের সঙ্গে কানেক্ট হয়ে ইয়ারবার্ডস পর্যন্ত যায়। অডিও শোনা ছাড়া এই হেডসেটটি স্মার্টফোনের নয় হ্যান্ডস-ফ্রি ডিভাইসের কাজ করে। আর এই ডিভাইসে ইন লাইট রিমোট আর মাইক্রোফোনও আছে। আর হেডসেটটি সম্পূর্ণ ভবাএ ডিভাইসের সঙ্গে কানেক্ট করার জন্য ব্লুটুথ প্রযুক্তি ব্যাবহার করা হয়।

OnePlusBullets Wireless একটি ম্যাগ্নেটিক সুইচ যুক্ত আর যা এটি অ্যাটাচ বা ডিট্যাচ করে পাওয়ার অফ আর অন করে করা যায়। ডিভাইসটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে আর এটি 15 মিনিটে USB টাইপ C কেবেল আর ল্যাপটপ USB পোর্টের মাধ্যমে ফুল চার্জ করা যায়। আর এই হেডফোনটি 9.2mm ডায়নামিক ড্রাইভার্স, ব্লুটুথ 4.1আর কোয়াল্কম Aptx Codec সাপোর্ট যুক্ত।

OnePlus Bullets Wireless হেডফোনটি গত মাসে OnePlus 6 য়ের সঙ্গে লন্ডনে লঞ্চ করা হয়েছিল মনে করা হচ্ছিল যে এই হেডফোনটি নতুন লঞ্চ হওয়া স্মার্টফোনের জন্য দেওয়া হবে আর ব্লুটুথ কানেক্টিভিটির বদলে এটি আলদা স্মার্টফোনের সঙ্গে ব্যাবহার করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo