1,000 টাকা দামের মধ্যে ভারতের সেরা হেডফোন্স

1,000 টাকা দামের মধ্যে ভারতের সেরা হেডফোন্স
HIGHLIGHTS

আপনারা যদি হেডফোন কিনতে চাইলেও বুঝে উঠতে পারছেন না যে কোন কোম্পানি বা ব্র্যান্ডের হেডফোন কিনবেন তবে আমরা আজকে আপনাদের

ভারতে আপনারা সেরা হেডফোন কেনার সময়ে অনেক সময়ে অনেক সমস্যায় পরেন। আর এই জন্য আজকে আমরা আপনাদের জন্য 1,000 টাকার মধ্যে ভারতের সেরা কিছু হেডফোনের সন্ধান নিয়ে এসেছি। আর এই হেডফোন গুলিতে আপনারা ভাল ফিচার্স পাবেন আর এর মধ্যে আপনারা ভাল স্টিরিও সাউন্ড আর বাস পাবেন।

Skullcandy Ink’d

আপনারা যদি ভাল সাউন্ড কোয়ালিটির সঙ্গে ভাল বিল্ট কোয়ালিটির হেডফোনও চান তবে এটি আপনাদের জন্য একদম সঠিক। আর এই হেডফোনে আপনারা সেই সব কিছু পাবেন। স্টাইলের সঙ্গে গান/আর কল কন্ট্রোল বটনও আছে।

House of Marley Smile Jamaica EM-JE04-SB

আমরা যদি অডিও ডিভাইসের বিষয়ে বলি তবে House of Marley একটি পরিচিত নাম। Smile Jamaica EM-JE041-SB হেডফোন স্টাইলিশ আর অনেক সময় ধরে চলার ডিভাইস যাতে নয়েস ক্যান্সেলেশানের সঙ্গে canalphone design দেওয়া হয়েছে। কেবেল ট্যাগ ফ্রি হওয়ার ফলে আপনারা এটি কোন রকম সমস্যা ছাড়া ব্যাবহার করতে পারবেন।

Sennheiser CX 180

Sennheiser অডিও ডিভাইসের জন্য পরিচিত আর এটি একটি অনেক পুরনো ব্র্যান্ড। Sennheiser CX 180 ভাল সাউন্ড দেয়। আর এটি একটি লাইট ওয়েট ডিজাইনের ডিভাইস।

JBL C150SI

JBL C150SI 1000 টাকা দামের মধ্যে হেডফোনের মধ্যে একটি সেরা হেডফোন। আর ইয়ারওয়াইড ডিজাইনের সঙ্গে এতে 9nm য়ের ডাইভার্স, JBL C150Si আছে। আর এটি লাইট ওয়েট ডিজাইনের।

Sony MDR-EX14AP

Sony MDR-EX14AP একটি ভাল অপশান, আর আপনারা যদি একটি সিম্পেল আর দারুন হেডফোন চান তবে এটি তেমনি একটি হেডফোন। আর এটি লাইট ডিজাইনের ডিভাইস।

boat BassHeads 200

1000 টাকার মধ্যে যে হেডফোন গুলি আছে boat BassHeads 200 তেমনই একটি ভাল হেডফোন। এটি ফ্ল্যাট ওয়্যার ডিজাইনের আর এতে আপনার ট্যাঙ্গেল ফ্রি অভিজ্ঞতা পাবেন। আর এর সঙ্গে এতে 10mm drivers আর ভাল বাস কোয়ালিটি পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo