অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে দারুন ব্লুটুথ হেডফোন ডিল

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে দারুন ব্লুটুথ হেডফোন ডিল
HIGHLIGHTS

এই সেল আগামী 4 অক্টোবর পর্যন্ত চলবে

মোটোরোলার হেডফোনও নিজের করতে পারবেন

আপনি যদি গান শুনতে ভাল বাসেন আর এর জন্য একটি দারুন ব্লুটুথ হেডফোন খুঁজছেন। তবে আজকে দারুন এই হেডফোন গুলি আপনার জন্যই এসেছে। আপনারা দারুন এই হেডফোন গুলি অ্যামাজনে শুরু হওয়া গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে কিনতে পারবেন।মোটোরোলা থেকে আইবল সব রকমের ডিল আছে এতে।

এই সেল চলবে আগামী 4 অক্টোবর পর্যন্ত। পুজোর আগে নিজের পকেট বুঝে দারুন হেডফোন কেনার ইচ্ছে হলে তা এখনই আপনার হতে পারে। তবে আর দেরি কিসের আসুন সেই সব দারুন ব্লুটুথ হেডফোনের ডিল গুলি দেখে নেওয়া যাক।

iBall Decibel Bluetooth 5.0 Headphone with SD/FM/Alexa Built-in

আজকে আপনারা এখানে এই দারুন ব্লুটুথ হেডফোনটি মাত্র 699 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 1,799 টাকা বলা হয়েছে। এটি আপনারা অ্যালেক্সা থেকে FM সবই চালাতে পারবেন। এখান থেকে কিনুন।

Motorola Pulse 3 Max Over Ear Wired Headphones with Alexa

আপনারা এই দারুন হেডফোনটি এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 2,599 টাকা বলা হয়েছে। এটি আপনারা অ্যালেক্সা সাপোর্টে পাবেন। এখান থেকে কিনুন।

Motorola Pulse 3 On Ear Wired Headphone with Alexa

আপনারা এই মোটোরোলার হেডফোনটি এখানে আপনারা মাত্র 499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,599 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Motorola Pulse 3 Max Over Ear Wired Headphones with Alexa

আপনারা আজকে এখানে দারুন এই মোটোরোলার হেডফোনটি মাত্র 897 টাকা বলা হয়েছে। আর এর আসল দাম এখানে 2,599 টাকা বলা হয়েছে। আর এটি এখানে আপনারা এখন দারুন সাদা রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Motorola Verve Buds 500 True Wireless Earbuds with Alexa

আপনারা এই ইয়ারবার্ড গুলি এখানে মাত্র 3,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 10,990 টাকা বলা হয়েছে। আর এটিও আপনারা অ্যালেক্সা সাপর্টের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo