হাজারি ব্লুটুথ হেডফোন অ্যামাজনে

হাজারি ব্লুটুথ হেডফোন অ্যামাজনে
HIGHLIGHTS

এখানে হাজার টাকার মধ্যে হেডফোন পাওয়া যাচ্ছে

অ্যামাজনে এই ডিল এসেছে

আপনি কি  গান শুনতে ভাল বাসেন? সব সময়ে গানের মধ্যে থাকতে চান? বাড়ি হোক বা রাস্তা ফোনে আপনার পছন্দের কাজ গান শোনা? আর এর জন্য আপনি একটি দারুন হেডফোন খুঁজছেন যার দামও কম হবে। তবে আজকের এই ডিল আপনাদের জন্যই এসেছে। আজকে আপনারা অ্যামাজনে ব্লুটুথ হেডফোন মাত্র হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।

Boult Audio AirBass Monopod in-Ear Wireless Bluetooth Earphones

আপনারা আজকে এই ব্লুটুথ এয়ারবাস মোনোপড ইন এয়ার ওয়ারলেসটি এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,665 টাকা বলা হয়েছে। আর এটি ইনবিল্ট মাইকের সঙ্গে এসেছে। এখান থেকে কিনুন।

Bass Evolution Torrent Bluetooth 5.0 Headphone with Mic

আপনারা আজকে এই ব্লুটুথ হেডফোনটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

iBall Glint-BT06 Neckband Wireless Bluetooth Headphones with FM Radio and Mic

আপনারা আজকে এই আইবলের নেক হেডফোনটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,225 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন ।

Zebronics Zeb-Thunder Bluetooth Headphone

এসডি কার্ড আর অক্স কেবেলের সাপোর্ট যুক্ত এই হেডফোনটি আপনারা আজকে এখানে মাত্র 790 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,199 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Soundlogic HD Wireless Bluetooth Headphone

মাইক, এইচডি সাউন্ড সাপোর্ট সহ এই হেডফোনটি আপনারা আজকে এখানে মাত্র 899 টাকা তে কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 1,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Ubon GBT-5605 Pure Stereo Wireless Bluetooth Headphone with Mic

আপনারা আজকে এই হেডফোনটি এখানে মাত্র 899 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,199 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo