হাজার টাকার কম দামে দারুন সব হেডফোন

হাজার টাকার কম দামে দারুন সব হেডফোন
HIGHLIGHTS

আজকে ফ্লিপকার্টে এই ডিল পাওয়া যাচ্ছে

এগুলি ওভার দ্যা ইয়ার হেডফোন

এদের দাম 1000 টাকার কম

আপনারা কি ফোনে গান শুনতে বা সিনেমা দেখতে ভাল বাসেন? বাড়ি তো বটেই বাসে ট্রেনে সর্বত্র যাতায়াতের পথে গান বা সিনেমাই আপনার বিনোদনের একমাত্র বিষয়।

কিন্তু রাস্তা ঘাটে এর জন্য সমস্যা হয় হেডফোন বা ভাল হেডফোন না থাকা? তবে চিন্তা নেই আজকে এখানে আমরা আপনাদের এমন কিছু দারুন হেডফোনের বিষয়ে বলব যা ফ্লিপকার্ট থেকে আপনারা মাত্র 1000 টাকার মধ্যে কিনতে পারবেন।

Intex Jogger B Bluetooth Headset with Mic

আপনারা এই ইন্টেক্সের ব্লুটুথ হেডসেটটি আজকে এখানে 899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,600 টাকা বলা হয়েছে। আর এটি একটি ওভার দ্যা ইয়ার হেডফোন। আর এটি আপনারা মাইকের সঙ্গে পাবেন। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy Rich Bass Wireless Bluetooth Headset With Mic

আরও একটি ওভার দ্যা ইয়ার হেডফোন আজকে এখান থেকে কিনতে পারবেন। এটি এখানে আপনারা মাত্র 949 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,749 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

SoundLogic MSD Edition HD Wireless Bluetooth Headset with Mic

আপনারা আজকে এই দারুন ব্লুটুথ হেডফোনটি এখানে ব্লু কালারে কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলে হলেও এটি আপনারা আজকে এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Zebronics Zeb-Thunder(Blue) Bluetooth Headset with Mic  

আপনারা আজকে এই জেব্রোনিকের ব্লুটুথ হেডফোনটি মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,199 টাকা বলা হয়েছে। আর আপনারা এটি এখানে আরও কালার অপশানেও পাবেন।  এখান থেকে কিনুন।

Ant Audio Treble 500 On -Ear HD Bluetooth Bluetooth Headset with Mic

আপনারা এই দারুন হেডফোনটি আজকে এখান থেকে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Iball Pulse-BT4 Bluetooth Headset with Mic

আপনারা আজকে এই আইবলের হেডফোনটি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,299 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

PTron Kicks 482 Wireless Bluetooth Headset with Mic

আপনারা আজকে এই দারুন দেখতে হেডফোটি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,500 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo