AMBRANE তাদের প্রথম ওয়ারলেস ব্লুটুথ ইয়ারবাডস লঞ্চ করেছে

AMBRANE তাদের প্রথম ওয়ারলেস ব্লুটুথ ইয়ারবাডস লঞ্চ করেছে
HIGHLIGHTS

নতুন ইয়ারবাডের নাম TruPods ATW-29

এর দাম 3,999 টাকা

এটি কোম্পানির প্রথম ওয়ারলেস ইয়ারফোন

Ambrane ভারতে তাদের পাওয়ার ব্যাঙ্কের জন্য পরিচিত। আর এবার এই কোম্পানি ভারতে তাদের প্রথম ওয়ারলেস ইয়ারফোন নিয়ে এসেছে। এটি ভারতে 3,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এর নাম দেওয়া হয়েছে TruPods ATW-29।

এই TruPods ATW-29 একটি ওয়ারলেস ইয়ারফোন আর এটি অপ্টিমাইজ স্টাইল আর কমফোর্টের কথা ,মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। আর এতে একটি 2000mAh য়ের ক্যাপাসেটি আছে। আর এটি BIS অ্যাপ্রুভড কেস চার্জারের সঙ্গে এসেছে। আর এটি এর সঙ্গে যেমন ইয়ারবাড রাখার কাজে আসবে তেমনি এটি দরকারের সময়ে পাওয়ার ব্যাঙ্ক হিসাবেও কাজ করবে।

এটি একটি ট্রু ওয়ারলেস প্রযুক্তির সঙ্গে ব্লুটুথ ভার্সান 5.0 তে কাজ করে। আর এর সঙ্গে এটি অ্যাডভান্স রিয়াল্টেক চিপসেটের সঙ্গে এসেছে যা ওয়ারলেসের পার্ফর্মেন্স দিয়ে থাকে।

এটি At 32 ইম্পন্ড আর 107dB সেন্সিটিভিটি যুক্ত। আর এতে আপনারা ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড পাবেন আর এর সঙ্গে এটি বেস রিচ সাউন্ডের অভিজ্ঞতা দেয়। এর অডিও অভিজ্ঞতা ডিজিটাল সিগনেচার প্রসেসার যুক্ত আর এটি বাইরের নয়েস 90% পর্যন্ত রোধ করতে পারে।

ATW-29 এর সঙ্গে IPX4 সার্টিফায়েড মানে এটি স্প্ল্যাশপ্রুফ আর ডাস্ট প্রুফের। এই ট্রু পড বেশির ভাগ ব্লুটুথ ডিভাইসের সঙ্গেই পেয়ার করা যায় আর এটি অডিও ট্রান্সমিশান 10 মিটার পর্যন্ত করতে পারে।

এই ডিভাইসটি কালো রঙে পাওয়া যাবে। আর এটি সারা দেশের বড় রিটেল আর ইকমার্স সাইট থেকে কেনা যাবে আর এর সঙ্গে এটি কোম্পানির ওয়েবসাইট থেকেও কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo