Prime Day
Prime Day

Reliance Agm 2021: Jio 5G স্মার্টফোন সহ JioBook ল্যাপটপ আসছে আজ, জানুন সমস্ত কিছু

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 24 Jun 2021
HIGHLIGHTS
  • RIL AGM 2021 ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দুপুর ২ টা থেকে শুরু করা হবে

  • Reliance Agm 2021: Jio সস্তা স্মার্টফোন-ল্যাপটপ আসছে আজ

  • RIL AGM 2021 ইভেন্টে Jio 5G সার্ভিস, Jio Phone 3, Jio Book, 5G Device লঞ্চ করা যেতে পারে

Reliance Agm 2021: Jio 5G স্মার্টফোন সহ JioBook ল্যাপটপ আসছে আজ, জানুন সমস্ত কিছু
Reliance Agm 2021: Jio 5G স্মার্টফোন সহ JioBook ল্যাপটপ আসছে আজ, জানুন সমস্ত কিছু

রিলায়েন্সের 44তম বার্ষিক সাধারণ সভা (RIL AGM 2021) আজ অর্থাৎ 24 জুন শুরু হতে চলেছে। করোনা কারণে এবারও RIL AGM ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দুপুর ২ টা থেকে শুরু করা হবে। Jio এর সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি ছাড়াও, আপনি এই ইভেন্ট জিও মিটিং অ্যাপ থেকে লাইভ দেখতে পারবেন। এই ইভেন্টের আপডেট আপনি @FlameOfTruth এবং @RelianceJio এর টুইটারেও পেয়ে যাবেন।

RIL AGM 2021 ইভেন্টে বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করা হতে পারে। পাশাপাশিই ইভেন্টে Jio 5G সার্ভিস, Jio Phone 3, Jio Book, 5G Device লঞ্চ করা নিয়েও ঘোষনা করা যেতে পারে। এমনটিই আশা করা হচ্ছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই ইভেন্ট সম্পর্কে সমস্ত কিছু...

Jio Book

রিপোর্টে বলা হয়েছে, এই ইভেন্টে রিলায়েন্স জিও তার প্রথম এবং সস্তার ল্যাপটপটি Jio Book নামে চালু করবে। 4G কানেক্টিভিটিও জিবুকে পাওয়া যাবে। Jio এর ল্যাপটপ JioBook এ ফোর্কড অ্যান্ড্রয়েড থাকবে যা JioOS হিসাবে পরিচিত হবে। ল্যাপটপে সমস্ত Jio অ্যাপস সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও JioBook-এ 4G LTE সাপোর্টও থাকবে। বলা হচ্ছে যে JioBook-এর জন্য রিলায়েন্স চিনা সংস্থা ব্লুব্যাঙ্ক কমিউনিকেশন টেকনোলজি-র সাথে হাত মিলিয়ে। একই সংস্থা JioBook ল্যাপটপ তৈরি করছে। আসুন আমরা আপনাকে জানিয়ে রাখি যে একই সংস্থাটি JioPhone তৈরি করেছে।

কয়েক মিলিয়ন ইউজাররা রিলায়েন্স জিও এবং গুগল এর সস্তা 4G স্মার্টফোনের অপেক্ষা করছেন। Jio এবং Google-এর গত বছরই হাত মিলিয়ে ছিল, যার আওতায় কম দামে 4G অ্যান্ড্রয়েড ফোন লঞ্চ করার পরিকল্পনা রয়েছে। এখনও অবধি প্রকাশিত রিপোর্টে দাবি করা হচ্ছে যে এই ইভেন্টে Jio একটি সস্তা 4G ফোন চালু করবে। এটাও দাবি করা হয়েছিল যে Jio 2,500 টাকার দামে  5G স্মার্টফোন আনবে।

Jio Phone 3

জিও সংস্থা 2017 সালে 4G নেটওয়ার্ক সাপোর্ট সহ বিশ্বের প্রথম ফিচার ফোন লঞ্চ করেছিল। Jio Phone এর সাফল্যের পরে, Reliance Jio তার জিওফোন 2 চালু করে, যা অনেকটা ব্ল্যাকবেরি ফোনের সাথে মিল খায়। এবার জানা যাচ্ছে যে রিলায়েন্স Jio Phone Lite বা Jio Phone 3 এর নামে কোনও নতুন ফোন লঞ্চ করবে। একটি টেক ওয়েবসাইটে দাবি করা হয়েছে যে রিলায়েন্স জিও, Jio Phone Lite লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। জিও ফোন লাইটের দাম 399 টাকার কাছাকাছি হতে পারে।

5G সম্পর্কে বড় ঘোষণা

এই ইভেন্টে, Jio 5G সম্পর্কে একটি বড় ঘোষণা করতে পারে। উদাহরণস্বরূপ, 5G সাপোর্ট সহ একটি ফোন চালু করা যেতে পারে বা 5G-র বাণিজ্যিক পরীক্ষার ঘোষণা করা যেতে পারে। Jio এবং Jio Fiber এর জন্য নতুন প্ল্যান সহ অনেক বড় বড় ঘোষণাও করতে পারে সংস্থাটি।

Web Title: Reliance Agm 2021: Jio 5G, Jio Phone, Jio Laptop & More Expected
Tags:
Ril agm ril agm date 2021 ril agm 2021 reliance industries agm 2021 reliance industries agm jio phone 3 jiobook jiobook laptop reliance agm reliance agm 2021 reliance agm 2021 virtual event reliance agm 2021 virtual event today
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status