এক ভিলেন রিটার্নস, দৃশ্যমের মতো একের পর এক সিক্যুয়েল ছবি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়, কিন্তু এই ছবিগুলোর ভবিষৎ কী?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 02 Jul 2022
HIGHLIGHTS
  • একাধিক সিক্যুয়েল ছবি যেমন, ভুলভুলাইয়া 2, হিরোপান্তি 2 সদ্য মুক্তি পেয়েছে

  • আগামীদিনেও দৃশ্যম, এক ভিলেন রিটার্নস এর মতো সিক্যুয়েল ছবি মুক্তি পেতে চলেছে

  • দেখে নেওয়া যাক সিক্যুয়েল ছবির তালিকায় আর কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়

এক ভিলেন রিটার্নস, দৃশ্যমের মতো একের পর এক সিক্যুয়েল ছবি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়, কিন্তু এই ছবিগুলোর ভবিষৎ কী?
এক ভিলেন রিটার্নস, দৃশ্যমের মতো একের পর এক সিক্যুয়েল ছবি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়, কিন্তু এই ছবিগুলোর ভবিষৎ কী?

সম্প্রতি একাধিক সিক্যুয়েল মুভি বড় পর্দায় মুক্তি পেয়েছে। তালিকায় আছে ভূলভুলাইয়া 2, হিরোপান্তি 2 সহ একাধিক ছবি। এর মধ্যে কোনও ছবি বক্স অফিসে দারুন সাড়া পেয়েছে কোনটা আবার একদমই চলেনি। আবারও বেশ কিছু সিক্যুয়েল মুভি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। তাদের ভবিষ্যত কি? এই তালিকায় কোন ছবিগুলো আছে?

Ek Villain Returns

2 জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এক ভিলেন রিটার্নস। ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিশা পাটানি (Disha Patani), জন আব্রাহাম (John Abraham) এবং অর্জুন কাপুরকে (Arjun Kapoor)। একই সঙ্গে এই ছবিতে দেখা যাবে তারা সুতারিয়াকে। ছবিটির ট্রেলার 30 জুন মুক্তি পেয়েছে। আপাতত ট্রেলারটি দর্শকদের থেকে ভাল সাড়া পেয়েছে। কিন্তু শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) অভিনীত প্রথম ছবির মতো এই ছবিও অতটাই সমাদৃত হয় কী না সেটাই দেখার। আগের ছবিটি একটি বক্স অফিস হিট ছিল। এই সিক্যুয়েল সেই একই ধারা বজায় রাখবে কী না সময় বলবে।

Drishyam 2

দৃশ্যম ছবির মতো সিক্যুয়েলেও অজয় টাব্বু (Ajay Devgan Tabbu) জুটিকে দেখা যাবে। এর আগের ছবিতে তাঁদের সঙ্গে শ্রেয়াকে দেখা গিয়েছিল। চলতি বছরের 18 নভেম্বর মুক্তি পাবে এই ছবিটি। দৃশ্যম একই নামের এক মালায়লাম ছবির রিমেক। প্রথম ছবিটির মতো দ্বিতীয় ছবিটিও ব্লকবাস্টার হয় কী না সেটাই দেখার এখন!

sequel

Tiger 3

সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ছবি টাইগারের তিন নম্বর ছবি মুক্তি পেতে চলেছে। আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এই ছবির জন্যে অনেকেই অপেক্ষমান হয়ে বসে! টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুটো ছবিই হিট করেছিল এবার এই তিন নম্বর ছবিটি কী করে সেটাই দেখার। শুধু তাই নয়, ক্যাটরিনার বিয়ের পর তাঁর এবং সলমনের কেমিস্ট্রি দর্শকদের কতটা ভাল লাগে সেটাও দেখার।

Khuda Hafiz: Agni Pariksha

চলতি মাসের 8 তারিখ খুদা হাফিজের দ্বিতীয় পার্ট মুক্তি পাওয়ার কথা। এর আগের অংশটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। কিন্তু খুদা হাফিজ অগ্নিপরীক্ষা মুক্তি পাবে বড় পর্দাতেই। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বিদ্যুৎ জামাল, শিবালিকা ওবেরয় সহ একাধিক অভিনেতাকে অভিনয় করতে দেখা যাবে। 

No Entry 2

এই ছবিটির জন্য দর্শকরা মুখিয়ে রয়েছে। প্রথম ছবিটি বক্স অফিসে দারুন ঝড় তুলেছিল। অনিল কাপুর (Anil Kapoor), সলমন খান, ফারদিন খান (Fardin Khan) অভিনীত এই ছবিটি দারুন জনপ্রিয় হয়েছিল। এখন মুক্তি পেতে চলেছে এই ছবির দ্বিতীয় পার্ট। দেখা যাক এই ছবিটিও বক্স অফিসে ঝড় তুলতে পারে নাকি মুখ থুবড়ে পড়ে।

Web Title: upcoming sequel movies in bollywood like drishyam 2, tiger 3, no entry 2
Tags:
bollywood bollywood news entertainment drishyam 2 no entry 2 tiger 3 ek villain returns arjun kapoor disha patani anil kapoor salman khan katrina kaif
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements