ফেব্রুয়ারি মাসে ধামাকা করতে রিলিজ হবে OTT-তে এই বড় বাজেটের 5 সিনেমা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 27 Jan 2022
HIGHLIGHTS
  • Looop Lapeta জার্মান এক্সপেরিমেন্টাল থ্রিলার সিনেমা Run Lola Run এর রিমেক

  • Through My Window হল ভেনেজুয়েলার লেখিকা আরিয়ানা গোডয়ের 2016 সালের Wattpad নোভেলের অ্যাডাপশন

  • Child of Kamiari month এটি একটি জাপানি অ্যানিমেটেড মুভি

ফেব্রুয়ারি মাসে ধামাকা করতে রিলিজ হবে OTT-তে এই বড় বাজেটের 5 সিনেমা
ফেব্রুয়ারি মাসে ধামাকা করতে রিলিজ হবে OTT-তে এই বড় বাজেটের 5 সিনেমা

বছরের প্রথম মাসে Netflix এবং Amazon Prime Video এর মতোন OTT প্ল্যাটফর্মে রিলিজ হওয়া বেশকিছু সিনেমা এবং ওয়েব সিরিজ দর্শকদের মন জয় করে নিয়েছিল। কোভিড প্যান্ডেমিকের সময় থেকেই এই প্ল্যাটফর্মগুলি আমাদের বিনোদন দায়িত্ব পালন করে চলছে। OTT প্ল্যাটফর্মের প্রতি মানুষের আকর্ষণের কথা মাথায় রেখেই পরিচালকেরা আরো ভালো ভালো গল্প সিনেমা বা সিরিজের রূপ দেওয়া চেষ্টা করে চলেছেন। 2022 সালের প্রথম মাসের OTT এর হাইপ ধরে রাখতেই ফেব্রুয়ারীতে বেশ কয়েকটি OTT মুভি রিলিজ হতে চলেছে, যেগুলির দিকে দর্শকদেরও নজর রয়েছে।

2022 সালের ফেব্রুয়ারীতে রিলিজ হতে চলা 5টি সেরা OTT সিনেমার সম্পর্কে বিস্তারিত জেনে নিন-

Gehariyaan

পরিচালক শাকুন বাত্রার তারকাখচিত এই সিনেমায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন, সিদ্ধার্থ চতুর্বেদী, অনন্যা পান্ডে এবং নাসিরুদ্দিন শাহ। সিনেমার গল্পটি একজন 30 বছর বয়সী মহিলার চারপাশে যা তার ক্যারিয়ার এবং একটি ছয় বছর বয়সী সম্পর্কের সাথে লড়াই করছে। ঠিক যখন সে জীবনের বাস্তবতাকে মেনে নিতে শুরু করে, তখন সে তার cousin এবং তার fiancé-এর মুখোমুখি হতে বাধ্য হয়, যার সাথে তার খারাপ অতীত ছিল। তিনি কীভাবে এই জটিল পরিস্থিতির সাথে মোকাবিলা করবে তা নিয়েই এই গল্প। এটি 2022 সালের ফেব্রুয়ারিতে সবচেয়ে প্রতীক্ষিত OTT রিলিজগুলির মধ্যে একটি।

রিলিজ ডেট: 11 February, 2022

Looop Lapeta

Netflix এ লঞ্চ হতে চলা আকাশ ভাটিয়া পরিচালিত এই হিন্দি ফিল্মের প্রধান চরিত্রে রয়েছেন তাপসী পান্নু এবং তাহির রাজ ভাসিন। এই সিনেমাটি 1998 সালের জার্মান এক্সপেরিমেন্টাল থ্রিলার সিনেমা, Run Lola Run এর রিমেক। গল্পটি একটি মেয়েকে নিয়ে, যাকে তার প্রেমিকের জীবন বাঁচাতে হবে কুড়ি মিনিটের মধ্যে।

রিলিজ ডেট: 4 February, 2022

Through My Window

Netflix এর আরো একটি সিনেমা ফেব্রুয়ারীতে লঞ্চ হতে চলেছে। এটি একটি স্প্যানিশ রোম-কম। যেখানে এমন একটি মেয়ের সম্পর্কে যার প্রতিবেশীর প্রতি দীর্ঘকাল ধরে ক্রাশ এবং গোপনে তাকে জানালা দিয়ে দেখে। Through My Window হল ভেনেজুয়েলার লেখিকা আরিয়ানা গোডয়ের 2016 সালের Wattpad নোভেলের অ্যাডাপশন। মার্সাল ফোরেস পরিচালিত, এই মুভিতে জুলিও পেনা এবং ক্লারা গ্যালে লিড রোলের ভূমিকায় অভিনয় করেছেন।

রিলিজ ডেট: 4 February, 2022

I Want you Back

Amazon Prime এ মুক্তি পেতে চলা এই সিনেমার গল্পটি দুই বছর তিরিশের ব্যক্তিকে ঘিরে যারা সম্প্রতি তাদের নিজ নিজ পার্টনারদের সাথে ব্রেক আপ করেছে। তাদের পাস্ট রিলেশন থেকে মুভ অন করতে অক্ষম, তারা যেকোন  তাদের আগের পার্টনারকে ফিরে পেতে নিজেদের মধ্যে টিম-আপ করার সিদ্ধান্ত নেয়। জেসন অরলে পরিচালিত এই মুভিতে অভিনয় করেছেন চার্লি ডে, জেনি স্লেট, জিনা রদ্রিগেজ এবং স্কট ইস্টউড।

রিলিজ ডেট: 11 February, 2022

Child of Kamiari month

এটি একটি জাপানি অ্যানিমেটেড মুভি, যা 8 অক্টোবর, 2021-এ জাপানি থিয়েটারগুলিতে রিলিজ করবে৷ গল্পটি একটি মেয়েকে নিয়ে যে তার মাকে হারায়৷ সে বুঝতে পারে যে তাকে অবশ্যই দেশজুড়ে ভ্রমণ করে একটি স্কেয়ার্ড ল্যান্ডে যেতে হবে এবং দেবতাদের বার্ষিক সমাবেশে যোগ দিতে হবে। ছবিটি পরিচালনা করেছেন তাকানা শিরাই। গোটা বিশ্বের জন্যে এই সিনেমাটি OTT প্ল্যাটফর্মে নিয়ে আসছে Netflix। 

রিলিজ ডেট: 8 February, 2022

 

Web Title: Upcoming OTT movie releases lined up in February 2022
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status