Tom Cruise এবার বলিউডে? সত্যি! কী জানালেন অভিনেতা?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 12 Aug 2022
HIGHLIGHTS
  • ভারতে এসেছেন বিখ্যাত অভিনেতা টম ক্রুজ

  • এসেই জানালেন বলিউডের প্রতি তাঁর অগাধ ভালবাসা

  • যাঁর গোটা পৃথিবী জুড়ে বিপুল সংখ্যক ফ্যান তিনি স্বয়ং বলিউডের ফ্যান!

Tom Cruise এবার বলিউডে? সত্যি! কী জানালেন অভিনেতা?
Tom Cruise এবার বলিউডে? সত্যি! কী জানালেন অভিনেতা?

Tom Cruise অনেকেরই হঠাৎ হার্টবিট বেড়ে যাওয়ার কারণ। নামটা শুনলেই অনেকের মুখেই চওড়া হাসি ফুটে ওঠে। তিনি একজন আন্তর্জাতিক তারকা। গোটা বিশ্ব জুড়ে তাঁর বিপুল সংখ্যক ভক্ত। তবে তিনি নিজে কার ভক্ত জানেন? বলিউডের (Bollywood)। হ্যাঁ তিনি হিন্দি ছবির অন্ধ ভক্ত। অনেকেরই ঠিক বিশ্বাস হচ্ছে না জানি, তবে এটাই বাস্তব।

2011 সালে মিশন ইম্পসিবল (Mission Impossible) মুক্তি পেয়েছিল। এই ছবিতে অভিনয় করেছিলেন টম ক্রুজ। তিনি তাঁর ছবির প্রচারে তখন ভারতে এসেছিলেন। এই ছবি যখন মুক্তি পেয়েছিল তখন মুক্তি পেয়েছিল বলিউডের "প্লেয়ার্স" (Players) নামক ছবিটি। এই ছবিতে অভিনয় করেছিলেন সোনম কাপুর (Sonam Kapoor), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ববি দেওল (Bobby Deol), প্রমুখ। তখন টম ক্রুজ সোনম কাপুরদের সঙ্গে দেখা করেছিলেন।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে টম ক্রুজ জানিয়েছিলেন তিনি বলিউডের দারুন ভক্ত। হিন্দি ছবি দেখতে ভীষণই ভালবাসেন তিনি। একই সঙ্গে জানান, প্রত্যেক বছর বলিউডের বহু ছবি মুক্তি পায়, তিনিও বেশ কিছু ছবি দেখেন। তাঁর নাকি ভীষণ ইচ্ছে হিন্দি ছবিতে অভিনয় করার।

Tom cruise

টম ক্রুজের ছবির সিরিজে দেখা গিয়েছিল অনিল কাপুরকে (Anil Kapoor)। যদিও একটা ছোট চরিত্রেই তিনি অভিনয় করেছিলেন। অনিল টম ক্রুজের জন্য বড় পার্টি রেখেছিলেন। সেখানে প্রীতি জিন্টা (Preity Zinta) থেকে শেখর কাপুর সহ বলিউডের গোটা ইন্ডাস্ট্রি উপস্থিত ছিল। প্রীতি টমকে দেখে দারুন উচ্ছ্বসিত হয়ে পড়েন।

Web Title: Tom Cruise expressed his love for Bollywood movies
Tags:
Tom Cruise Bollywood Hollywood Celebrity bollywood movies hindi movies
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements