আবারও পাল্টে গেল ধর্মযুদ্ধ মুক্তির দিন, কবে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 02 Jul 2022
HIGHLIGHTS
  • শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর পরবর্তী ছবি ধর্মযুদ্ধের মুক্তির দিন ঘোষণা করেছেন

  • সেই পোস্টার থেকেই জানা যাচ্ছে যে এই ছবির মুক্তির দিন আবারও বদলে গিয়েছে

  • কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবিটি জানেন?

আবারও পাল্টে গেল ধর্মযুদ্ধ মুক্তির দিন, কবে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি?
আবারও পাল্টে গেল ধর্মযুদ্ধ মুক্তির দিন, কবে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি?

ধর্মযুদ্ধ ছবিটির মুক্তির দিন বারংবার পিছিয়ে যাচ্ছে। প্রথমে শোনা যাচ্ছিল পরিচালক রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিটি 2022 এর 21 জানুয়ারি মুক্তি পাবে। কিন্তু তখন এই সিনেমাটি মুক্তি পায়নি। বদলে যায় দিন। নতুন করে শোনা যায় 12 অগাস্টে মুক্তি পাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র অভিনীত এই ছবিটি। কিন্তু না, এই দিনেও মুক্তি পাচ্ছে না ধর্মযুদ্ধ। সেই কথা নিজে এই ছবির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় জানিয়েছেন।

শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে এই ছবির মুক্তির দিন জানিয়েছেন। এবং সেটা অবশ্যই 12 অগাস্ট নয়। ছবিটির মধ্য দিয়ে উঠে আসবে হিংসা, মারামারির ভয়াবহ চিত্র। দর্শককে এই ছবি ভাবাবে কোন সংকটের মুখোমুখি এই ছবির চরিত্ররা? ধর্মসংকট নাকি অস্তিত্ব সংকট? বেঁচে থাকার যুদ্ধের নামই কি তবে ধর্মযুদ্ধ? এই সকল প্রশ্নের সমস্ত উত্তর পাওয়া যাবে ছবিটি থেকে।

অভিনয়ে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ বর্ষীয়ান এবং প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তকে। এছাড়াও এই ছবিতে রয়েছে ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র, সোহম চক্রবর্তী সহ একাধিক কলাকুশলীরা। ধর্মযুদ্ধ ছবির সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। গল্পটিও তাঁর। সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

dharmajuddha

ছবিটির ট্রেলার মুক্তি পেয়ে গেছে। দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে এই ছবির ট্রেলার। "ধর্মের বেশে মোহ যারে এসে ধরে অন্ধ সে জন মারে আর শুধু মরে!" এমনই এক ক্যাপশন দিয়ে শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় এই ছবির ট্রেলার পোস্ট করেছেন। 

কবে মুক্তি পাচ্ছে এই ছবিটি? 


ধর্মযুদ্ধ ছবিটি 12 অগাস্টের বদলে 11 অগাস্ট মুক্তি পাবে সমস্ত প্রেক্ষাগৃহে। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি সোশ্যাল মিডিয়ায় "ধর্ম কি আমাদের পরিচয়? আমরা মানুষ এটাই আমাদের পরিচয়" ক্যাপশন দিয়ে এই ছবির পোস্টার শেয়ার করেছেন। সেই একই পোস্টে তিনি জানিয়েছেন, "আসছে বহু প্রতীক্ষিত ছবি ধর্মযুদ্ধ। 11 আগস্ট 2022 আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।"

এই বিষয়ে উল্লেখ্য, রাজ চক্রবর্তীর আরও একটি ছবি হাবজি গাবজি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসে যেমন ভাল ব্যবসা করেছে তেমনই প্রশংসিত হয়েছে। এখন আপাতত ধর্মযুদ্ধের অপেক্ষায় সকলে। ধর্মীয় সংকট নিয়ে গড়ে তোলা এই ছবি দর্শকদের মনে কতটা দাগ কাটে সেটাই দেখার। এই দিন বলিউডের একাধিক ছবিও বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

Web Title: tollywood film dharmajuddhas release date changed Subhasree shared poster
Tags:
tollywood entertainment subhashree ganguly Raj Chakraborty রাজ চক্রবর্তী শুভশ্রী গঙ্গোপাধ্যায় Parno Mitra কলকাতা Entertainment news soham Chakraborty Tollywood News Dharmajuddha dharmajuddha release date বিনোদন টলিউড সোহম চক্রবর্তী ধর্মযুদ্ধ মুক্তির দিন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements