Toke Chhara Banchbo Na ট্রেলার মুক্তি পেল, রোমান্টিক ছবিতে যশ-প্রিয়াঙ্কার নতুন জুটি

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 20 Nov 2022 11:25 IST
HIGHLIGHTS
  • মুক্তি পেল তোকে ছাড়া বাঁচব না ছবির ট্রেলার

  • অভিনয়ে দেখা যাবে যশ দাশগুপ্ত এবং প্রিয়াঙ্কা সরকারকে

  • এটি একটি রোমান্টিক ছবি হতে চলেছে, যার বেশ কয়েকটি গান আগেই মুক্তি পেয়েছে

Toke Chhara Banchbo Na ট্রেলার মুক্তি পেল, রোমান্টিক ছবিতে যশ-প্রিয়াঙ্কার নতুন জুটি
Image Courtsey: Surindar Films

বাংলা বিনোদন জগৎ, তথা টলিউড ( Tollywood) একদম নতুন একটু জুটি পেতে চলেছে। না অভিনেতারা কেউই নতুন নন এই জগতে। তবে তাঁদের একত্রে প্রথমবার স্ক্রিনে দেখা যাবে, তাঁদের মধ্যে কেমন রসায়ন তৈরি হয় সেটারও সাক্ষী থাকবে দর্শকরা। কাদের কথা বলছি? যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) কথা। বড়পর্দায় তাঁরা এবার জুটি বাঁধবেন। তাঁদের একত্রে যে ছবিতে দেখা যেতে চলেছে সেই ছবির নাম হল তোকে ছাড়া বাঁচব না (Toke Chhara Banchbo Na)। সম্প্রতি এই ছবির ট্রেলার মুক্তি পেল। যদিও এর আগেই এই ছবির বেশ কয়েকটি গান লঞ্চ করে গিয়েছে, এবার এল ট্রেলার। 

তোকে ছাড়া বাঁচব না ছবিটির পরিচালনা করেছেন সুজিত মণ্ডল। জিৎ গাঙ্গুলি সঙ্গীত পরিচালনা করেছেন এই ছবির। সম্প্রতি প্রযোজনা সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় এই ছবির ট্রেলার পোস্ট করা হয়। তোকে ছাড়া বাঁচব না ছবির ট্রেলার পোস্ট করে প্রযোজনা সংস্থার তরফে লেখা হয়, সত্যিকারের ভালবাসায় ম্যাজিক হয়, আপনারা কি সেই ম্যাজিকে বিশ্বাস করেন? এই ছবিতে যশ, প্রিয়াঙ্কা ছাড়াও টলি পাড়ার একাধিক জনপ্রিয় মুখকে দেখা যাবে, এঁদের মধ্যে আছেন অনিন্দ্য চ্যাটার্জি (Anindya Chatterjee), ভরত কল (Bharat Kaul), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharyya), প্রমুখ। এই ছবির ট্রেলারে নেটিজেনরা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁদের এই ছবির ট্রেলার বেশ পছন্দ হয়েছে। ছবিটি নিয়ে তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 

এই ছবির ট্রেলারে এক ব্যক্তি তাঁর বক্তব্য জানিয়ে লিখেছেন, এই ছবির ট্রেলার এত সুন্দর হবে আশা করিনি। বাংলা কমার্শিয়াল লাভ স্টোরি আবার ফিরে এসেছে। ছবি হিট হওয়ার অপেক্ষায় রইলাম। অন্য কারও মতে তাঁর এই ছবির ট্রেলার ভাল লেগেছে। কারও আবার জিৎ গাঙ্গুলির তৈরি করা গান বেশ ভালো লেগেছে। তিনি সেই গানের সুরের জাদুতে মুগ্ধ বলেই জানান। মোটের উপর প্রিয়াঙ্কা যশের এই যুগলবন্দী সকলেরই ভাল লেগেছে। 

Toke Chhara Banchbo Na Trailer

বর্তমানে যশ দাশগুপ্ত যেমন টলিউডে একাধিক কাজ করছেন, এক সঙ্গে শোনা যাচ্ছে তিনি নাকি বলিউডেও ডেবিউ করতে চলেছেন। ইয়ারিয়া 2 ছবিতে নাকি দেখা যাবে। সেই ছবির হাত ধরেই তিনি বলিউডে পা রাখবেন বলে জানা গিয়েছে। যশের বিপরীতে এই ছবিতে দিব্যা খোসলা কুমারকে (Divya Khosla Kumar) দেখা যেতে পারে বলেই খবর। এছাড়াও সেই ছবিতে নাকি ওয়ারিনা হুসেন (Warina Hussain), পার্ল ভি পুরী (Pearl V Puri), মিজান জাফরি (Meezaan Jafri), লিলিতে দুবে (Lillete Dubey), প্রমুখকে দেখা যাবে। শিব চানানা (Shiv Chanana) এবং কৃষণ কুমার (Krishnan Kumar) রয়েছে প্রযোজনা সংস্থার তরফে। আগামী বছরের 12 মে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। সেই ছবিটিও রোমান্টিক ছবি হবে বলেই জানা গিয়েছে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

toke Chhara Banchbo Na trailer launched starring yash dasgupta Priyanka sarkar

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল