Tiger 3, Kisi Ka Bhai Kisi Ki Jaan এর মুক্তির দিন পিছিয়ে গেল, কবে মুক্তি পাবে ছবি দুটি জানেন?

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 16 Oct 2022 11:45 IST
HIGHLIGHTS
  • টাইগার 3 ছবির মুক্তির দিন পিছিয়ে গেল

  • পিছিয়ে গেল কিসি কা ভাই কিসি কী জান ছবি মুক্তির দিন

  • ঈদের বদলে দীপাবলি মুক্তি পাওয়ার কথা ছিল, এবার কবে?

Tiger 3, Kisi Ka Bhai Kisi Ki Jaan এর মুক্তির দিন পিছিয়ে গেল, কবে মুক্তি পাবে ছবি দুটি জানেন?
Tiger 3, Kisi Ka Bhai Kisi Ki Jaan এর মুক্তির দিন পিছিয়ে গেল, কবে মুক্তি পাবে ছবি দুটি জানেন?

ঈদ মানেই Salman Khan এর ছবি, আর সলমনের ছবি মানেই ঈদ। এই দুটো যেন একদম সমার্থক হয়ে গিয়েছে। কিন্তু এবার সেটা না হওয়ায় দর্শকরা যেন বেশ ব্যথিত হয়েছেন। কথা ছিল দীপাবলির সময় মুক্তি পাবে ছবি। কিন্তু সেটাও হচ্ছে না তাহলে কবে? প্রথমে পিছিয়ে যায় Tiger 3 ছবির মুক্তির দিন। এবার পিছিয়ে গেল Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবির মুক্তির দিন।

ভাইজান এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সলমন খানের ছবি মুক্তির নতুন দিন প্রকাশ্যে এনেছেন। জানা গিয়েছে এর আগে Tiger 3 আগামী বছর অর্থাৎ 2023 সালের ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটাকে পিছিয়ে দেওয়া হয়। জানা গিয়েছে সেটা নাকি আগামী বছর দীপাবলিতে মুক্তি পাবে। অন্যদিকে Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ডিসেম্বরে। কিন্তু সেটাকে পিছিয়ে দেওয়া হল।

কেন পিছানো হল Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবি মুক্তির দিন?

Tiger 3 যেহেতু আগামী বছর ঈদে মুক্তি পাচ্ছে না তাই দর্শক থেকে সলমন ভক্তদের বেজায় মন খারাপ। তাঁদের মন ভাল রাখতেই সিদ্ধান্ত নেওয়া হয় যে Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবিটি 2022 এর ডিসেম্বরের বদলে 2023 সালের ঈদে মুক্তি পাবে। Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবিতে ভাইজানের বিপরীতে থাকবে পূজা হেগড়ে (Pooja Hegde)। এছাড়াও এই ছবিতে দেখা যাবে শেহনাজ গিলকেও (Shehnaaz Gill)। তিনি এই ছবির মাধ্যমে বলিউডে বড় পর্দায় পা রাখছেন। ফলে এই ছবিটি 21 এপ্রিল 2023 সালেই মুক্তি পেতে চলেছে।

kisi ka bhai kisi ki jaan

পূজা হেগড়ের জন্মদিনের ভিডিও শেয়ার করা হয় সলমন খান ফিল্মসের তরফে। সেখানে দেখা গিয়েছে সলমন খান সহ একাধিক ব্যক্তিকে। এই ভিডিওতে সকলকে পূজার জন্য গান গাইতে দেখা যায়। একই সঙ্গে দর্শকরা দেখলেন যে কারা এই ছবির সঙ্গে যুক্ত। 
সলমন খানের কিসি কা ভাই কিসি কী জান ছবিটিতে রয়েছে পুরোদমে অ্যাকশন এবং মনোরঞ্জনের অন্যান্য সরঞ্জাম যেমন কমেডি রোম্যান্স, ইত্যাদি। এই ছবিতে আর যাঁদের অভিনয় করতে দেখা যাবে তাঁরা হলেন রাঘব জুয়েল (Raghav Juyal), ডগ্গুবতি ভেঙ্কটেশ (Daggubati Venkatesh), প্রমুখ। ছবিটির প্রযোজনা করেছেন Salman Khan স্বয়ং।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

tiger 3 and kisi ka Bhai kisi ka Jaan movie release date postponed

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল