80 দশেক নস্টালজিয়া উসকে আসছে 'বাপ', অভিনয়ে মিঠুন, সঞ্জয়, সানি এবং জ্যাকি

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 09 Nov 2022 18:23 IST
HIGHLIGHTS
  • বলিউডে তৈরি হচ্ছে নতুন ছবি 'বাপ'

  • 80-90 দশকের সেরা অ্যাকশন হিরোদের নিয়ে তৈরি হচ্ছে এই ছবি

  • অভিনয়ে দেখা যাবে সঞ্জয় দত্ত, মিঠুন চক্রবর্তী, সানি দেওল এবং জ্যাকি শ্রফ

80 দশেক নস্টালজিয়া উসকে আসছে 'বাপ', অভিনয়ে মিঠুন, সঞ্জয়, সানি এবং জ্যাকি
80 দশেক নস্টালজিয়া উসকে আসছে 'বাপ', অভিনয়ে মিঠুন, সঞ্জয়, সানি এবং জ্যাকি

90 দশকের নস্টালজিয়া ফিরছে বড় পর্দায়। অ্যাকশন দৃশ্যে ভরপুর ছবি হিসেবে বাপ ছবিটি মুক্তি পেতে চলেছে। তার আগে এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে 80-90 দশকের সেরা চার অ্যাকশন হিরোদের, অর্থাৎ এই ছবিতে দেখা যাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), সানি দেওল (Sunny Deol), জ্যাকি শ্রফ (Jackie Shroff) এবং সঞ্জয় দত্তকে ( Sanjay Dutt) কে। 9 নভেম্বর এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। আর সেই লুক দর্শকদের মন কেড়েছে যে সেটা বলাই বাহুল্য।

বাপ ছবির ফার্স্ট লুকের পোস্টারে চার অভিনেতাকে একটি সিঁড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছে। জ্যাকি শ্রফ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবি পোস্ট করেছেন। তিনি ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে লেখেন, 'শ্যুটিং, মজা এবং অটুট বন্ধুত্ব।' একই রকম কথা দেখা যায় সানি দেওলের পোস্টেও। তাঁদের এই ভঙ্গিতে বসে থাকতে অনেকেরই মনে হচ্ছে ছবিটি বিদেশের কোনও ছবি থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হচ্ছে। 

বাপ ছবির ফার্স্ট লুকের পোস্টে বহু ভক্তরা কমেন্ট করেছেন। তাঁদের কারও মতে, 'এ রকমই একটি ছবির অপেক্ষায় ছিলাম।' কোনও ভক্ত আবার লিখেছেন, '৮০ দশকের নস্টালজিয়া ফেরানোর জন্য অসংখ্য ধন্যবাদ।' 

Baap first Look

এই ছবির ফার্স্ট লুকের পোস্টারে দেখা যাচ্ছে জ্যাকি শ্রফ তাঁর পরিচিত স্টাইল অনুযায়ী মিলিটারি প্রিন্টের জ্যাকেট পরেছেন, সঙ্গে পরনে রয়েছে গেঞ্জি এবং কপালে ফেট্টি। সঞ্জয় দত্তের পরনে রয়েছে লেদার জ্যাকেট। তাঁর এই ছবির চুলের স্টাইলে দর্শকদের মনে করাবে 2000সালের আগে তাঁর যে ছবিগুলো মুক্তি পেয়েছে সেগুলোর কথা। সানি দেওলের পরনে ছিল আমেরিকার কয়েদিদের মতো খাকি রঙের পোশাক। এবং মিঠুন চক্রবর্তী পরেছিলেন আর্মি টুপি যার জন্য তিনি পরিচিত ছিলেন। তার সঙ্গে ছিল একটি লেদার জ্যাকেট এবং ডেনিম।

মিঠুন চক্রবর্তীর 72 তম জন্মদিনে প্রথমবার এই ছবির কথা ঘোষণা করা হয়। বিবেক চৌহান (Vivek Chauhan) এই ছবিটির পরিচালনা করছেন। মুম্বাইয়ের স্টুডিও সহ একাধিক জায়গায় এই ছবিটির শ্যুটিং করা হবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

the first look of the film baap revealed starring Mithun Chakraborty Sanjay Dutt Jackie Shroff sunny deol

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল