Thank God ছবির ট্রেলার মুক্তি পেল, চিত্রগুপ্ত অজয় দেবগন আসছেন দীপাবলিতে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 10 Sep 2022
HIGHLIGHTS
  • দীপাবলিতে মুক্তি পেতে চলেছে থ্যাংক গড ছবিটি

  • অজয় দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রা এই ছবিতে অভিনয় করেছেন

  • 9 সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল এই ছবির ট্রেলার

Thank God ছবির ট্রেলার মুক্তি পেল, চিত্রগুপ্ত অজয় দেবগন আসছেন দীপাবলিতে
Thank God ছবির ট্রেলার মুক্তি পেল, চিত্রগুপ্ত অজয় দেবগন আসছেন দীপাবলিতে

Thank God ছবিটি অবশেষে সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে আসতে চলেছে বড় পর্দায়। অভিনয়ে দেখা যাবে অজয় দেবগন (Ajay Devgan) এবং সিদ্ধার্থ মালহোত্রাকে (Sidharth Malhotra)। 8 সেপ্টেম্বর এই ছবিটির ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। আর সেদিনই জানানো হয় 9 সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবির ট্রেলার। অতএব সেই কথা মতোই 9 সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল থ্যাংক গড  ছবিটির ট্রেলার।

এই দুই অভিনেতার ছবিটি নিয়ে যে দর্শকদের মধ্যে যে দারুন প্রত্যাশা ছিল সেটা জানা গেল এই ছবিটির ট্রেলারের কমেন্ট বক্সে। বি টাউনের এই ছবিটির জন্য এবার শুরু হল দর্শকদের অপেক্ষা। ছবিটির নির্মাতাদের তরফে এই ট্রেলার পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। অজয় দেবগনকে এই ছবিটিতে দেখা যেতে চলেছে চিত্রগুপ্ত হিসেবে। তিনি বিচার করবেন সিদ্ধার্থ মালহোত্রার। ট্রেলারে দেখা যায় সিদ্ধার্থ একজন সাধারণ মানুষ।

সিদ্ধার্থ কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন আর তখনই একটি বাইক তার সামনে আসে, সেটার উপর চিৎকার করতে গিয়ে তাঁর মনঃসংযোগ সরে যায় এমন সামনে আচমকাই আরও একটি গাড়ি চলে আসে। আর এতেই ঘটে যায় দুর্ঘটনাটা। আর এই দুর্ঘটনার পরেই তিনি পয়েছে যান চিত্রগুপ্তের সভায়। আর সেখানেই চিত্রগুপ্তবেশী অজয় দেবগন সামনে আসেন। আর এরপর শুরু হয় গেম অফ লাইফ। চিত্রগুপ্ত হিসেব কষতে থাকেন সিদ্ধার্থের রাগ, হিংসা, লোভ, কামনা সহ নানান চারিত্রিক বৈশিষ্ট্যের। সঙ্গে রয়েছে ভরপুর কমেডি।

Thank God trailer out

পরিচালক ইন্দ্র কুমারের (Indra Kumar) ছবিটিতে তাঁর অন্যান্য সব ছবির মতোই থাকবে দারুন বার্তা। আগামী দীপাবলিতে এই ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) দেখা যেতে চলেছে। তিনি এই ছবিটির প্রসঙ্গে জানান এটি একটি কমেডি ছবি যার সঙ্গে তাঁদের অনেকটা আবেগ জড়িয়ে আছে। তাঁর মতে এই ছবিটি সকলের মনে থাকবে চিরকাল যেমনটা লোকে মুন্নাভাই এমবিবিএস, ওহ মাই গড মনে রেখেছেন। এই ছবি দর্শকদের সকলকে আনন্দ দেবে বলেই তিনি মনে করছেন। ইন্দ্র কুমারের পরিচালিত অন্যান্য ছবিগুলো হল মস্তি, দিল, রাজা, ইত্যাদি।

এই ছবিটি আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে। বৃহস্পতিবার অজয় দেবগন তাঁর এই ছবির প্রথম লুক শেয়ার করেন ভক্তদের সঙ্গে। সঙ্গে তিনি লেখেন যে এই দীপাবলিতে চিত্রগুপ্ত আসছেন আপনার এবং আপনার পরিবারের সঙ্গে খেলতে। আগামী ২৫ অক্টোবর এই ছবিটি মুক্তি পাবে। শুধু অজয় দেবগন নয়, সিদ্ধার্থ মালহোত্রাও নিজের ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছেন। এই এই ছবির বিষয় লেখেন যে এই দীপাবলিতে সমস্ত কাজের হিসেবে হবেন জীবনের খেলায় একজন সাধারণ মানুষ চিত্রগুপ্তের সামনে পড়লে কী হয় দেখুন। আগামী ২৫ অক্টোবর শুভমুক্তি ঘটবে এই ছবির।

Web Title: Thank God Trailer out starring sidharth Malhotra and Ajay Devgan
Tags:
Ajay Devgn Bollywood Bollywood News Entertainment entertainment news thank god thank god trailer sidharth malhotra rakul preet singh থ্যাঙ্ক গড অজয় দেবগন সিদ্ধার্থ মলহোত্র থ্যাঙ্ক গড ট্রেলার বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements