ভুতুড়ে কাণ্ডকারখানার আগের গল্প নিয়ে আবার ফিরছে শ্রদ্ধা কাপুরের "স্ত্রী"

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 20 Jun 2022
HIGHLIGHTS
  • শ্রদ্ধা কাপুর অভিনীত "স্ত্রী" ছবির প্রিক্যুয়েল আসছে

  • 2018 সালে মুক্তিপ্রাপ্ত ছবি "স্ত্রী" দর্শকদের মধ্যে দারুন সাড়া ফেলেছিল

  • এবার সেই গল্পেরই আগের অংশ জানা যাবে যে কী ভাবে মেয়েটি ওখানে পৌঁছেছিল

ভুতুড়ে কাণ্ডকারখানার আগের গল্প নিয়ে আবার ফিরছে শ্রদ্ধা কাপুরের "স্ত্রী"
ভুতুড়ে কাণ্ডকারখানার আগের গল্প নিয়ে আবার ফিরছে শ্রদ্ধা কাপুরের "স্ত্রী"

কোনও ছবির সিক্যুয়েল এ তো জানা কথা। সিক্যুয়েল অর্থা একটি প্রকাশিত ছবির পরবর্তী অংশ। কিন্তু প্রিক্যুয়েল? বাহুবলী সিনেমায় যেমনটা দেখা গিয়েছিল পরের ঘটনা আগে দেখিয়ে তারপর মুক্তি পেয়েছিল আগের ঘটনা, এবার আবার সেভাবেই শ্রদ্ধা কাপুরের 'স্ত্রী'র (Stree) প্রিক্যুয়েল আসছে। এক কথায় "স্ত্রী" ফিরছে। কিন্তু গল্প এগোনোর বদলে পিছিয়ে যাবে। এই ছবিতেও থাকছেন শ্রদ্ধা কাপুর। মুম্বাইয়ের সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে অগাস্ট মাসেই শুরু হতে পারে শ্যুটিং। 

2018 সালে মুক্তি পেয়েছিল স্ত্রী। ভুতুড়ে এই ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। নিরিবিলি চান্দেরিতে বছরের পর বছর ধরে ভূতের উপদ্রব চলছে। প্রত্যেক বছরই এক ধর্মীয় উৎসবের চারদিন একাকী পুরুষদের দেখা দিত এক সুন্দরী। সে এসে ডাকত সেই পুরুষদের। আর যে সেই সুন্দরীর ডাকে সাড়া দিত ব্যাস, তৎক্ষণাৎ সেই পুরুষ উধাও হয়ে যেত। এ যেন নিশির ডাক। পুরুষ তো উধাও হয়ে যেত পড়ে থাকত শুধু তার পোশাক। 

stree

কিন্তু কী করে মুক্তি মিলবে এই স্ত্রীর হাত থেকে? নিদান অনুযায়ী বাড়ির দেওয়ালে বাদুড়ের রক্ত দিয়ে লিখে রাখতে হতো, "ও স্ত্রী কাল এসো"। এমনকি ওই উৎসবের সময় পুরুষদের রাত দশটার পর একা একা চলাফেরা করাও নিষেধ ছিল। আর এমন সময় কী করে গল্পের নায়ক ভিকি স্ত্রীর খপ্পরে পড়ে আর কী ভাবেই বা সে উদ্ধার পায় সেটাই নিয়েই ছিল এই সিনেমার গল্প। মূল চরিত্রে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রাজকুমার রাওকে (Raj Kumar Rao)। 

স্ত্রী ছবির প্রিক্যুয়েলের নাম দেওয়া হয়েছে, "ভেড়িয়া"। ভেড়িয়া বলবে স্ত্রীর আগের গল্প। এই ছবিতে জানা যাবে কী করে স্ত্রী চান্দেরিতে পৌঁছেছিল, কেনই বা পুরুষদের প্রতি তার এত রাগ এসবের উত্তর এই ছবি থেকে পাওয়া যাবে বলে মনে করছে মুম্বাইয়ের সংবাদমাধ্যম। 

এই ছবিতেও স্ত্রীর ভূমিকায় থাকছেন শ্রদ্ধা কাপুর। নির্দেশনায় রয়েছেন আদিত্য সরপোতদার, মারাঠি পরিচালক। শ্রদ্ধা আপাতত স্পেনে রয়েছেন। তিনি লভ রঞ্জুর নতুন ছবির শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত। সঙ্গে আছেন রণবীর কাপুর। অগাস্টে ভেড়িয়ার শ্যুটিং শুরুর আগেই তাঁর দেশে ফেরবার কথা রয়েছে।

Web Title: Shraddha Kapoor To Star In ‘Stree’ Prequel With A New Twist
Tags:
Shraddha Kapoor Bollywood Film Prequel Stree rajkumar rao Shraddha Kapoor Stree Shraddha Kapoor movies Shraddha Kapoor Stree prequel Stree prequel
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status