ভেড়িয়া ছবির নায়ক বরুণ এবার Stree 2-তে, সঙ্গী রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 31 Oct 2022 17:09 IST
HIGHLIGHTS
  • Stree 2 ছবির শ্যুটিং শুরু হবে আগামী বছর

  • অভিনয়ে থাকবেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান

  • বরুণ ধাওয়ানের ছবি ভেড়িয়া মুক্তি পেতে চলেছে শীঘ্রই

ভেড়িয়া ছবির নায়ক বরুণ এবার Stree 2-তে, সঙ্গী রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর
Image Courtsey- Hindustan Times

মুক্তি পেতে চলেছে নতুন হিন্দি ছবি ভেড়িয়া। অভিনয়ে দেখা যাবে Varun Dhawan কে। আগামী মাসেই মুক্তি পাচ্ছে এই ছবি। এটি একটি হরর কমেডি ঘরানার ছবি। বরুণকে এই ছবিতে একদম নতুন লুকে দেখা যাবে। এই ছবিতে বিশেষ একটি গানে দেখা যাবে Shraddha Kapoor কে। আর এই খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই আরও একটি খবর শোনা যাচ্ছে। কী খবর জানতে চান? দেখুন।

স্ত্রী (Stree) পার্ট 1 ছবিটির পরিচালক ছিলেন অমর কৌশিক। আর এই পরিচালক ভেড়িয়া ছবিটিরও পরিচালনা করছেন। স্ত্রী ছবিটিতে দেখা গিয়েছিল অভিনেতা শ্রদ্ধা কাপুর এবং Rajkumar Rao কে। আর আগামী মাসেই আসছে ভেড়িয়া। অন্যদিকে এরই মধ্যে পরিচালক স্ত্রী 2 (Stree 2) ছবিটির চিত্রনাট্য নাকি একেবারে তৈরি করে ফেলেছেন। বরুণ ধাওয়ান অভিনীত ভেড়িয়া মুক্তি পাওয়ার পর আগামী বছর থেকে স্ত্রী 2 (Stree 2) ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে 2023 সালের শুরুর দিক থেকেই নাকি এই ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে। বলিউডের অন্তরে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

Stree 2

তবে আপনি যদি ভাবেন নতুন খবর এতটাই তাহলে বলি ভুল ভাবছেন। চমক এখানেই শেষ নয়। জানা গিয়েছে ভেড়িয়া এবং স্ত্রী ছবি দুটির মধ্যে একটি যোগসূত্র স্থাপন করতে চলেছেন এই ছবির নির্মাতারা। কীভাবে? এই যেমন ভেড়িয়া ছবিতে আপনারা শ্রদ্ধাকে দেখতে পাবেন, তেমনই বরুণ ধাওয়ানকে দেখা যাবে স্ত্রী 2তে। সেই ছবিতে তিনি বিশেষ একটি ভূমিকায় অভিনয় করবেন। এছাড়াও স্ত্রী 2 ছবির গল্প শুরু হবে ভেড়িয়া গল্পের শেষ থেকে। তাই মনে করা হচ্ছে পরিচালক অমর কৌশিক তিনটি ছবিকে একটি সুতোয় গেঁথে ফেলতে চাইছেন। তিনটি ছবিই হরর কমেডি ঘরানার।

ভেড়িয়া ছবিতে নায়িকার চরিত্রে আছেন Kriti Sanon। এই দুই অভিনেতার নতুন জুটি আর কিছুদিনের মধ্যেই দর্শকদের চমক দিতে আসছে। নভেম্বরেই মুক্তি পাচ্ছে ভেড়িয়া।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

Shraddha Kapoor, Rajkummar Rao and Varun Dhawan to be part of Stree 2

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল