Tiger 3-তে ফিরতে চলেছে করণ অর্জুন জুটি, চলতি মাসের শেষেই Shahrukh এবং Salman শ্যুটিং করবেন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 06 Sep 2022
HIGHLIGHTS
  • টাইগার 3 ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের দুই খানকে

  • শাহরুখ এবং সলমনের একটি বিশেষ দৃশ্য আছে এই ছবিতে

  • সেপ্টেম্বরেই সেটার শ্যুটিং করা হবে বলে জানা গিয়েছে

Tiger 3-তে ফিরতে চলেছে করণ অর্জুন জুটি, চলতি মাসের শেষেই Shahrukh এবং Salman শ্যুটিং করবেন
Tiger 3-তে ফিরতে চলেছে করণ অর্জুন জুটি, চলতি মাসের শেষেই Shahrukh এবং Salman শ্যুটিং করবেন

Salman Khan চলতি মাসের শেষেই টাইগার 3 (Tiger 3) ছবির শ্যুটিং শুরু করবেন বলেই শোনা যাচ্ছে বলিউডে। আর শ্যুটিংয়ে কে সঙ্গ দেবে বলুন তো? অতীতের করণ-অর্জুন জুটির অর্জুন। অর্থাৎ Shah Rukh Khan। এই ছবিতে রয়েছেন ভিকি কৌশলের (Vicky Kaushal) ঘরণী, ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)। ক্যাটরিনা বিয়ের পরপরই এই ছবির শ্যুটিং সেরেছেন সলমন খানের সঙ্গে।

ক্যাটরিনার পর এবার শাহরুখ খানের সঙ্গে শ্যুটিং শুরু করতে চলেছেন সলমন। ফের এই জনপ্রিয় জুটিকে বড়পর্দায় দেখার জন্য ভক্তকূল মুখিয়ে আছে। সকলেই দারুন উচ্ছ্বসিত এই ছবিটিকে নিয়ে।  একটি ইংরেজি সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছে সেপ্টেম্বরের শেষে এই দুই খান শ্যুটিং করবেন ছবিটির জন্য। তার আগে পর্যন্ত শাহরুখ ব্যস্ত থাকবেন তাঁর জওয়ান ছবিটির শ্যুটিংয়ে। দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলি (Atlee Kumar) এই ছবিটির পরিচালনা করছেন। নায়িকা হিসেবে এখানে দেখা যাবে নয়নতারাকে (Nayanthara)।

Tiger 3

শাহরুখ খানের হাতে এখন বেশ কয়েকটি কাজ আছে পরপর। জওয়ানের শ্যুটিং সেরে তিনি সলমনের সঙ্গে টাইগার 3 এর শ্যুটিং করবেন। তারপরই ব্যস্ত হয়ে যাবেন রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবি ডানকি এর শ্যুটিংয়ে। তবে এখন বলিউডের দুই জনপ্রিয় খান নিজেদের কাজে ব্যস্ত আছেন। কিছুদিন আগেই সলমনকে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে দেখা গিয়েছিল যেখানে তিনি কিসি কা ভাই কিসি কা জান ছবির শ্যুটিং করছিলেন। শাহরুখের মতো তিনিও তাঁর এই প্রজেক্ট নিয়ে সেপ্টেম্বরের শেষ অবধি ব্যস্ত থাকবেন।

তবে শোনা গিয়েছে যে টাইগার 3 ছবিটির এমনই শ্যুটিং পুরো হয়ে গিয়েছে, কেবল শাহরুখ এবং সলমনের একত্রে যে অংশটি আছে সেটাই বাকি রয়েছে কেবল। এটা একটা বিশেষ দৃশ্য। গত বছর ফেব্রুয়ারিতে এই ছবিটির শ্যুটিং করা হয়। শাহরুখ, সলমন, ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন ইমরান হাশমি (Imran Hashmi)। তিনি এই ছবিতে খলনায়কের ভূমিকায় থাকবেন। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানের গুপ্তচরের চরিত্রে, যার নাম জোয়া। এই ছবিটির পরিচালনা করছেন মণীশ শর্মা (Manish Sharma)।

Web Title: shahrukh khan and Salman Khan to start shooting together for tiger 3
Tags:
shahrukh khan salman khan Tiger 3 bollywood hindi films শাহরুখ খান সলমন খান টাইগার থ্রি বলিউড হিন্দি ছবি bollywood HINDI FILMS Salman Khan Shahrukh Khan Tiger-3
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements