ফাঁস হল Bigg Boss 16 এর সেটের ছবি, এবার কোন থিম দেখা যাবে সলমনের শো-তে?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 29 Jul 2022
HIGHLIGHTS
  • Bigg Boss 16 এর সেটের ছবি ফাঁস হল

  • এক নেট নাগরিক সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলো পোস্ট করেন

  • সলমন খানের এই গেম শো এবার কোন থিমে সাজছে জানেন?

ফাঁস হল Bigg Boss 16 এর সেটের ছবি, এবার কোন থিম দেখা যাবে সলমনের শো-তে?
ফাঁস হল Bigg Boss 16 এর সেটের ছবি, এবার কোন থিম দেখা যাবে সলমনের শো-তে?

Bigg Boss হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো। এই রিয়েলিটি শোয়ের দারুন ভক্ত ভারতবাসী। সলমন খান (Salman Khan) এই রিয়েলিটি শোয়ের অধিকাংশ সিজন হোস্ট করেছেন। অর্থাৎ সঞ্চালনা করেছেন। ফলে ব্যাপারটা এখন এমন দাঁড়িয়েছে যে ভাইজান আর বিগ বস দুটোই যেন সমার্থক শব্দ হয়ে গিয়েছে। আর দর্শকরা এখন বেশ উচ্ছ্বসিত কারণ তাঁদের এই পছন্দের শো আবার ফিরতে চলেছে। শীঘ্রই শুরু হতে চলেছে Bigg Boss 16। এই রিয়েলিটি শোয়ের 16 নম্বর সিজন শুরু হবে। আর তার আগেই ফাঁস হয়ে গেল এবারের সেটের ছবি। নেট মাধ্যমে ছড়িয়ে পড়ল বিগ বসের অন্দরমহলের ছবি। জানা গেল এবার কোন থিমে সেজে উঠেছে বিগ বস। জানেন কোন থিম!

নতুন করে সাজছে বিগ বস এর সেট

একজন নেট নাগরিক তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে বিগ বসের সেটের একাধিক ছবি পোস্ট করেন। ঘটনা খুব সম্প্রতি ঘটেছে। এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দিয়ে তিনি দাবি করেছেন এগুলো Bigg Boss 16 এর সেটের ছবি। এই ছবিগুলোতে দেখা গিয়েছে বিগ বসের ঘর সেজে উঠেছে অ্যাকোয়া স্টাইলে। সমুদ্রের নিচের সৌন্দর্য যেন ধরা পড়েছে বিগ বসের অন্দরমহলে। ব্যবহার করা হয়েছে নীল এবং সোনালী রঙ। তবে এখনও অবধি বিগ বস নির্মাতা কিংবা এই শোয়ের যে অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল আছে সেখান থেকে কিছু পোস্ট করা হয়নি। ফলে এই ছবি কতটা সত্য বা কতটা মিথ্যে তা যাচাই করা সম্ভব হয়নি।

তবে একটা খবর জানা গিয়েছে এবারের বিগ বসের সিজনের জন্য সলমন খান নাকি তিনগুণ পারিশ্রমিক নিচ্ছেন! এই বছর বিগ বসের 16 নম্বর সিজনে গত কয়েক সিজনে তিনি যে পারিশ্রমিক পেতেন তার থেকে অনেক বেশি পারিশ্রমিক পেতে চলেছেন। এও শোনা যাচ্ছে সলমন খান নাকি স্পষ্ট করেছেন যে টাকা না বাড়ালে তিনি সঞ্চালনা করবেন না। তবে এখনও অবধি জানা যায়নি কবে থেকে এই বিখ্যাত রিয়েলিটি শো-টি টিভির পর্দায় আসতে চলেছে। আর কারা এবারের প্রতিযোগী হচ্ছে সেই বিষয়েও এখনও কোনও খবর পাওয়া যায়নি।

Big boss 16

2021 সাল থেকেই বিগ বস OTT (Bigg Boss OTT) শুরু হয়েছে। বিগত বছরে এক Bigg Boss OTT এর প্রথম সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর (Karan Johar)। তবে এবার শোনা যাচ্ছে যে তিনি আর এই শোয়ের অংশ থাকবেন না। অর্থাৎ বিগ বস OTT সিজন 2 (Bigg Boss OTT Season 2) এর সঞ্চালক তিনি আর হবেন না। তাহলে সেক্ষেত্রে কে এই শোয়ের সঞ্চালনা করবেন তাই নিয়ে গুজন শুরু হয়েছে। একাধিক নামও উঠে আসছে। এর মধ্যে রয়েছে ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ হিনা খানের (Hina Khan) নাম। তবে এই বিষয়েও এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি শোয়ের তরফে।

Web Title: Salman Khan's Bigg Boss 16 house pics LEAKED
Tags:
Bollywood Salman Khan Bollywood News entertainment Bigg Boss সলমন খান Entertainment news বিনোদন বলিউড সলমন খান বিগ বস বিগ বস ১৬ bigg boss 16 বিগ বস বিগ বস ১৬ সলমন খান বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements