Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবির টিজার মুক্তি পেল, Salman Khan কে দেখা গেল নতুন লুকে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 07 Sep 2022
HIGHLIGHTS
  • প্রকাশ্যে এল সলমন খানের নতুন ছবি কিসি কা ভাই কিসি কী জান ছবির টিজার

  • এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে শেহনাজ গিলকে

  • টিজারে সলমন খানের একদম নতুন লুক দেখা গিয়েছে, কাঁধ অবধি লম্বা চুল, কানে দুল তাঁর

Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবির টিজার মুক্তি পেল, Salman Khan কে দেখা গেল নতুন লুকে
Kisi Ka Bhai Kisi Ki Jaan ছবির টিজার মুক্তি পেল, Salman Khan কে দেখা গেল নতুন লুকে

Salman Khan তাঁর বিভিন্ন ছবিতে বিভিন্ন ধরনের লুক নিয়ে দর্শকদের সামনে হাজির হয়। অবশ্য এটা অভিনেতাদের করতেই হয়, যে ছবিতে যেমন লুক প্রয়োজন সেই অনুযায়ী ভোল বদল করা জরুরি। এবার তাঁকে একদম নতুন রূপে দেখা যেতে চলেছে কিসি কা ভাই কিসি কী জান ছবিতে। এই ছবির টিজার সদ্যই মুক্তি পেয়েছে।

ভাইজানের আগামী ছবি হল কিসি কা ভাই কিসি কী জান। আর এই ছবির টিজার মুক্তি পেতেই দর্শকদের মধ্যে দারুন উত্তেজনা তৈরি হয়েছে। তবে এই ছবি নিয়ে মাঝে নানান কথা শোনা গিয়েছে। একবার জানা গেল যে এই ছবির পরিচালক ফারহাদ সামজি (Farhad Samji) আর কাজ করবেন না এই প্রজেক্টে। তারপর আবার কানাঘুষোয় শোনা যায় যে এই ছবির যে দুজন মুখ্য চরিত্র আছে তাঁরাও বদলে গিয়েছে। তবে সব থেকে মজার হল এক ছবির নাম তিন তিনবার বদলেছে! প্রথমে নাম ছিল ভাইজান, পরে পাল্টে রাখা হয় কভি ঈদ কভি দিওয়ালি। এরপর গত শনিবার সলমন খান জানান এই ছবির নাম হবে কিসি কা ভাই কিসি কী জান।

মাঝে এটাও শোনা যাচ্ছিল যে ভাইজান নাকি নিজেই এই ছবির পরিচালনা করতে চলেছেন। প্রযোজনা সংস্থার সঙ্গে পরিচালকের বেশ কয়েকবার মতের অমিল ঘটেছে। কিন্তু যখন এই ছবির টিজার প্রকাশ্যে এল, তখন বোঝা গেল এতদিন যা যা শোনা গিয়েছে তার অধিকাংশই গুজব। ফারহাদ নিজেই এই ছবির পরিচালনা করছেন। তবে হ্যাঁ এটা ঠিক যে আয়ুষ শর্মা (Aayush Sharma) এবং জাহির ইকবাল (Zaheer Iqbal) এই ছবি থেকে সরে গিয়েছেন। এই বিষয়ে উল্লেখযোগ্য আয়ুষ সলমন খানের ভগ্নিপতি, অর্থাৎ তাঁর বোন অর্পিতার স্বামী। এবং সলমন আয়ুষ এবং জাহির দুজনকেই বলিউডে লঞ্চ করিয়েছিলেন। তবে এই ছবি ছাড়ার বিষয়ে আয়ুষ জানান যে তাঁর অংশ ভীষণ ছোট ছিল তাই তিনি সরে গিয়েছেন। কিন্তু এই বিষয়ে কেউ অফিসিয়ালি কিছুই জানাননি।

kisi ki bhai kisi ka jaan

এই ছবিটির শ্যুটিং হয়েছে হায়দ্রাবাদে। যদিও প্রথমে এটা মুম্বাইয়ে শ্যুট করা কথা ছিল, কিন্তু প্রাণনাশের হুমকি পাওয়ার পর জায়গা বদলানো হয়। এই ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখতে চলেছেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে পূজা হেগড়ে (Pooja Hegde), রাঘব জুয়াল (Raghav Juyal), সিদ্ধার্থ নিগম (Siddharth Nigam), প্রমুখকে। আরও একবার এই ছবির টিজারে কারণে ভাইজান উঠে এলেন খবরের শিরোনামে। তাঁর এই লুক সবাইকে চমকে দিয়েছে। শেহনাজ ছবিটির টিজার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন এবং লেখেন ও কিসি কে লিয়ে ভাই কিসি কী জান।

Web Title: Salman Khan starrer Kisi Ka Bhai Kisi Ki Jaan movie teaser out
Tags:
Salman Khan Kisi Ka Bhai Kisi Ki Jaan Shehnaaz Gill Raghav Juyal Palak Tiwari Pooja Hegde Bollywood News Entertainment News সলমান খান কিসি কা ভাই কিসি কি জান পুজা হেগড়ে শেহনাজ গিল বিনোদনের খবর বিনোদনের খবর
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements