Godfather এ ভাইজান! তেলেগু সিনেমায় অভিষেক Salman Khan এর

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 17 Mar 2022
HIGHLIGHTS
  • Lucifer এর তেলেগু রিমেক, Godfather এ একটি গুরুত্বপূর্ণ ক্যামিয়ো রোলে দেখা যাবে ভাইজান কে

  • Godfather সিনেমায় দক্ষিণি সুপারস্টার Chiranjeevi এর সাথে অভিনয় করছেন Salman

  • পরিচালক Mohan Raja জানিয়েছেন সিনেমার শ্যুটিং প্রায় শেষের দিকে

Godfather এ ভাইজান! তেলেগু সিনেমায় অভিষেক Salman Khan এর
Godfather এ ভাইজান! তেলেগু সিনেমায় অভিষেক Salman Khan এর

বলিউডের ভাইজানকে এবার পেতে চলেছে দক্ষিণ ভারতের মানুষরা। হ্যাঁ ঠিকই পড়েছেন। দক্ষিণি সিনেমায় এবার দেখা যাবে Salman Khan কে। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক (debut) করতে চলেছেন তিনি। স্বাভাবিক ভাবেই Salman Khan এর দক্ষিণ ভারতের ভক্তদের মধ্যে ইতিমধ্যেই আবেগের বিস্ফোরণ ঘটেছে। রিপোর্ট অনুযায়ী, তেলেগু অ্যাকশান সিনেমা, Godfather-এ দক্ষিণি সুপারস্টার Chiranjeevi এর সাথে অভিনয় করছেন Salman। শোনা যাচ্ছে শ্যুটিংও শুরু করে দিয়েছেন তিনি। মালায়ালাম সিনেমা Lucifer এর তেলেগু রিমেক, Godfather এ একটি গুরুত্বপূর্ণ ক্যামিয়ো রোলে দেখা যাবে ভাইজান কে। শ্যুটিং এর খবর জানান সিনেমার নায়ক Chiranjeevi। 

Chiranjeevi সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, "Godfather এ স্বাগত ভাই Salman Khan। তোমার এন্ট্রি সবাইকে আরো বেশি চনমনে করে তুলেছে এবং উত্তেজনা অন্য লেভেলে চলে গেছে। তোমার সাথে স্ক্রিন শেয়ার করা আমার কাছে অত্যন্ত আনন্দের। তোমার উপস্থিতি দর্শকদের একটি ম্যাজিকেল #Kick উপহার দেবে।"

Salmaan Khan

Godfather সিনেমাতে Salman এবং Chiranjeevi এর সাথে অভিনয় করতে দেখা যাবে Nayanthara, Satyadev Kancharana, Gangavva এবং আরও অনেককে। পলিটিক্যাল ড্রামা সিনেমাটির পরিচালক Mohan Raja জানিয়েছেন সিনেমার শ্যুটিং প্রায় শেষের দিকে। প্রোডাকশন টিম দাবি করেছেন এই সিনেমাটি দর্শকদের মনে টান টান উত্তেজনা সৃষ্টি করবে।

Salman Khan কে শেষ "Antim: The Final Truth" এ কাজ করতে দেখা গেছিল। এই মুহূর্তে তিনি Kick 2 এবং Kabhi Eid Kabhi Diwali এই দুটি সিনেমাতে কাজ করছেন। এছাড়াও, Katrina Kaif এর সাথে Tiger 3 তেও অভিনয় করছেন তিনি। Salman Khan জানিয়েছেন, 2015 এর সুপার হিট সিনেমা "Bajrangi Bhaijan" এর সিকুয়্যেল তিনি তার দর্শকদের শীঘ্রই উপহার দেবেন। সুতরাং বলিউডের প্যাকডআপ শিডিউলের মাঝেও, দক্ষিণ ভারতেও নিজের আধিপত্য বিস্তার করলেন Salman Khan।

Web Title: Salman Khan joins Telegu film Godfather as cameo role
Tags:
Salman Khan Chiranjeevi Salman Khan Telegu film Salman Khan new film Godfather Lucifer Salman Khan Telegu debut Salman Khan south movie
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements