Raj Chakraborty: বলিউডে পদার্পণ রাজ চক্রবর্তীর, হিন্দি ওয়েব সিরিজ আনতে চলেছেন পরিচালক

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 20 Jul 2022
HIGHLIGHTS
  • এবার রাজ চক্রবর্তী কি বলিউডে আসতে চলেছেন?

  • টলিউডের পর এবার বলিউডে পদার্পণ করবেন তিনি

  • তাঁর পরিচালিত হিন্দি ওয়েব সিরিজে থাকতে চলেছেন সাই পল্লবী

Raj Chakraborty: বলিউডে পদার্পণ রাজ চক্রবর্তীর, হিন্দি ওয়েব সিরিজ আনতে চলেছেন পরিচালক
Raj Chakraborty: বলিউডে পদার্পণ রাজ চক্রবর্তীর, হিন্দি ওয়েব সিরিজ আনতে চলেছেন পরিচালক

রাজ চক্রবর্তী (Raj chakraborty) কি এবার তবে বলিউডে আসতে চলেছেন? এমনই রটনা রয়েছে। বাড়ছে জল্পনাও। গোটা টলিউডে (tollywood) এই বিষয় নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। গুঞ্জন অনুযায়ী রাজ চক্রবর্তীর প্রথম হিন্দি ওয়েব সিরিজে নাকি আলিয়া ভাটকে (Alia Bhatt) দেখা যেতে চলেছে। আবার অনেকের মতে নিজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly) বলিউডে (bollywood) লঞ্চ করতে চলেছেন রাজ। তবে সমস্ত গুঞ্জনে এখনও জিইয়ে রাখলেন পরিচালক স্বয়ং, এখনও করলেন না সত্যের উদঘাটন।

রাজ চক্রবর্তী সত্যিই বলিউডে আসতে চলেছেন এই কথা সত্য। তবে সূত্রের খবর অনুযায়ী সিনেমায় নয়। ওয়েব সিরিজে। ওয়েব সিরিজ দিয়েই তাঁর বলিউডে হাতে খড়ি হবে। এবং কোন নায়িকাকে সেই ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে সেটারও স্পষ্ট আভাস পাওয়া গিয়েছে। জানা গিয়েছে এই সিরিজে নায়িকার ভূমিকায় দেখা যেতে চলেছে সাই পল্লবীকে (Sai Pallavi)। সাই পল্লবী হলেন দক্ষিণী অভিনেত্রী। আগামী বছর, অর্থাৎ 2023 এর জানুয়ারি থেকে শুরু হবে এই সিরিজের শ্যুটিং। কোন ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ভাবছেন এই সিরিজ? Disney plus Hotstar এর সঙ্গে তিনি কাজ করতে চলেছেন রাজ।

Raj Chakraborty

রাজ চক্রবর্তী যদিও নিজে এই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানাননি। শুধু বলেছেন পরে বিশদে সবটা জানানো হবে। রাজের তরফে স্পষ্ট উত্তর না আসায় জল্পনা সত্যি পরিণত হচ্ছে না। গুঞ্জন বেড়েই চলেছে। সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) পর তবে সত্যিই কি বাংলার আরেক পরিচালক বলিউডে পদার্পণ করতে চলেছেন? ধোঁয়াশা না মিটিয়ে এখনও জিইয়ে রাখলেন তিনি।

তবে তিনিই প্রথম নন যিনি বম্বে পাড়ি দিচ্ছেন। এর আগে সৃজিত মুখোপাধ্যায় গেছেন। এবং সেখানে নিজের দক্ষতার পরিচয় দিয়ে মাটি শক্ত করে ফেলেছেন। শুধু পরিচালকরা নয়, বহু অভিনেতাও সম্প্রতিকালে বলিউডে গেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় প্রভৃতি। এখন এটাই দেখার রাজ চক্রবর্তীর বম্বে সফর কতটা সফল হয়।

Web Title: Sai Pallavi in Raj Chakraborty's Hindi web Series debut
Tags:
Raj Chakraborty Bollywood Tollywood Sai Pallavi web series disney plus hotstar hotstar
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements