নতুন জুটি পাচ্ছে টলিউড, ঋত্বিক-রাজনন্দিনীর মিস্টার কলকেতা আসছে, কোথায় জানেন?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Sep 2022
HIGHLIGHTS
  • আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ, মিস্টার কলকেতা

  • অভিনয়ে দেখা কবে নতুন জুটি রাজনন্দিনী এবং ঋত্বিককে

  • এই সিরিজের পরিচালনা করেছেন সুরজিৎ চট্টোপাধ্যায়

নতুন জুটি পাচ্ছে টলিউড, ঋত্বিক-রাজনন্দিনীর মিস্টার কলকেতা আসছে, কোথায় জানেন?
নতুন জুটি পাচ্ছে টলিউড, ঋত্বিক-রাজনন্দিনীর মিস্টার কলকেতা আসছে, কোথায় জানেন?

প্রাণের শহর কলকাতার চেনা রূপকে তুলে ধরবে টলিউডের (Tollywood) নতুন জুটি। সদ্যই ঘোষণা করা হয়েছে Hoichoi Season 6 এ কোন সিরিজ আসতে চলেছে। এবার এক গুচ্ছ নতুন এবং একই সঙ্গে কিছু শোয়ের সিজন ২ নিয়ে আসতে চলেছে হইচইয়ের সিজন 6। এই নতুন সিরিজগুলোর মধ্যে অন্যতম হল মিস্টার কলকেতা। আর এই সিরিজেই দেখা যাবে এক নতুন জুটিকে।

সেই নতুন জুটি হল, ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) এবং রাজনন্দিনী পাল (Rajnandini Paul)। এই সিরিজটির পরিচালনার দায়িত্বে আছেন সুরজিৎ চট্টোপাধ্যায় (Surojit Chatterjee)। তিনিই এই ছবির গল্প লিখেছেন, এবং অভিনয়েও তাঁকে দেখা যেতে চলেছে।

তবে যে শুধু এই সিরিজ নিয়েই ঋত্বিক হইচই সিজন 6এ আসবেন এমনটা নয়, তাঁর অভিনীত সিরিজ গোরা এর দ্বিতীয় ভাগ গোরা 2 মুক্তি পেতে চলেছে এই সিজনেই। এই শোটি ভীষণই জনপ্রিয়তা অর্জন করেছে ইতিমধ্যে। ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে এই শোতে দেখা গিয়েছিল ঈশা সাহাকে (Ishaa Saha)। এটি একটি গোয়েন্দা গল্পের সিরিজ। কিন্তু আমাদের চেনা গোয়েন্দাদের মতো নয় গোরা, সে একটু অন্যরকম, আলাদা। এই গোয়েন্দা চরিত্রের একটা বিশেষত্ব আছে। ফলে দর্শকরা নতুন সিরিজের জন্য মুখিয়ে আছেন।

Mr Kolketa

অন্যদিকে রাজনন্দিনী অভিনীত সম্পূর্ণা সিরিজ দারুন জনপ্রিয় হয়েছে। বৈবাহিক ধর্ষণ এর মতো টপিককে এই গল্পে তুলে ধরা হয়েছে, সঙ্গে প্রতিবাদ করা হয়েছে সমাজের কিছু বদ্ধমূল ধারণা এবং মানসিকতার। এবার এই শোয়ের দ্বিতীয় ভাগ আসতে চলেছে। এখানেও দেখা যাবে নন্দিনী এবং সম্পূর্ণার লড়াইয়ের গল্প। সম্পূর্ণার চরিত্রে এই সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)।

Web Title: ritwick rajnandini coming up with a new series named Mr kolketa
Tags:
Tollywood Hoichoi Hoichoi Season 6 Hoajak Ritwick Chakraborty Gora 2 Rajnandini Sampurna
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements