দিন পাল্টে 18 নভেম্বর আসছে 'মিস্টার মাম্মি', রীতেশ-জেনেলিয়া কোন গল্প বলবে?

Joyeeta Bhattacharya দ্বারা | পাবলিশড অন 10 Nov 2022 10:20 IST
HIGHLIGHTS
  • মিস্টার মাম্মি ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল 11 নভেম্বর

  • শেষ মুহূর্তে দিন পাল্টানো হয়, ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 18 নভেম্বর

  • বাংলার পরিচালক আকাশ চট্টোপাধ্যায় এই ছবির বিরুদ্ধে তাঁর গল্প চুরির অভিযোগ এনেছেন

দিন পাল্টে 18 নভেম্বর আসছে 'মিস্টার মাম্মি', রীতেশ-জেনেলিয়া কোন গল্প বলবে?
দিন পাল্টে 18 নভেম্বর আসছে 'মিস্টার মাম্মি', রীতেশ-জেনেলিয়া কোন গল্প বলবে?

রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) এবং তাঁর ঘরণী জেনেলিয়া ডিসুজা ( Genelia D'Souza) অভিনীত ছবি মিস্টার মাম্মি এর মুক্তি পাওয়ার কথা ছিল এই শুক্রবার, অর্থাৎ 11 নভেম্বর। কিন্তু শেষ মুহূর্তে বদলে দেওয়া হয় ছবির মুক্তির দিন। জানানো হয় ছবিটি 11 নভেম্বরের বদলে 18 নভেম্বর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। বহুদিন পর এই রিয়েল লাইফ জুটির ছবি আসতে চলেছে বড় পর্দায়। 

18 নভেম্বর প্রেক্ষাগৃহে আরও একাধিক ছবি আসতে চলেছে। এর মধ্যে আছে দৃশ্যম 2 ছবিটি। দৃশ্যম 2 ছবিটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক ( Abhishek Pathak) এবং অভিনয়ে রয়েছেন অজয় দেবগন ( Ajay Devgan), টাবু (Tabu), প্রমুখ। সেটি একটি থ্রিলার ছবি। অন্যদিকে মিস্টার মাম্মি হচ্ছে কমেডি ঘরানার ছবি। 

মিস্টার মাম্মি ছবিটির ট্রেলার দেখেই আন্দাজ করা গিয়েছে যে এই ছবির মূল উপাদান হচ্ছে হাসি। আর হাসির মোড়কে একটা অন্যধরনের গল্প বলা হবে এই ছবির মাধ্যমে। এই ছবিতে ধরা পড়বে একটি 'মেডিক্যাল মিরাকেল' ঘটনা, কারণ রীতেশ একজন পুরুষ হয়েও অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছে। ফলে এই গল্প যে বলিউডে একদমই নতুন ধাঁচের সেটা বলাই বাহুল্য। ছবিটির পরিচালনা করেছেন শাদ আলি, এবং প্রযোজনার দায়িত্বে আছে টি সিরিজ ( T Series) । 

Mister Mummy Release date

কিন্তু শেষ মুহূর্তে এভাবে আচমকা মুক্তির দিন কেন পাল্টানো হল সেই নিয়েই উঠছে প্রশ্ন। কিছুদিন আগেই বাংলার এক পরিচালক আকাশ চট্টোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ কিছু স্ক্রিনশট পোস্ট করে একটি অভিযোগ আনেন। তিনি জানান এই গল্প নাকি তাঁর। বেশ কিছু বছর আগে তিনি এই গল্প লেখেন এবং সেটা নিয়ে টি সিরিজের সঙ্গে কথাও হয়। তারা রাজি হয়েছিল এই ছবি নিয়ে কাজ করতে। ঠিক করা হয় আয়ুষ্মান খুরানাকে মূল চরিত্রে নেওয়া হবে। ছবির নাম পর্যন্ত ঠিক হয়ে গেছিল বলেই জানান আকাশ, 'ভিকি পেট সে।' কিন্তু শেষ পর্যন্ত গিয়ে প্রযোজকরা আর এই বিষয়ে কোনও ইন্টারেস্ট দেখাননি। পরে এই ছবির ট্রেলার দেখে সরব হন আকাশ। তিনি জানিয়েছেন আপাতত ছবিতে তাঁর নাম দেখতে পেলেই তিনি খুশি হবেন, নইলে আইনি নোটিস পাঠানোর কথাও তিনি ভাবছেন বলে জানিয়েছেন সেই পোস্টে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Joyeeta Bhattacharya
Joyeeta Bhattacharya

Email Email Joyeeta Bhattacharya

Follow Us Facebook Logo Facebook Logo

About Me: Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. Read More

WEB TITLE

Riteish-Genelia's Mister Mummy to hit the theatres in November 18

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল